সাব্বির মির্জা স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের  রায়গঞ্জ  উপজেলার সোনাখাড়া  ইউনিয়নের মৌহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জহির উদ্দিন  আদালতে ভুয়া যুগসাজসে  কাগজপত্র দাখিল করে জামিন লাভ করেছেন এমন অভিযোগ উঠেছে।
মামলার নথিপত্র ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,  জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মৌহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জহির উদ্দিন গং গত এগারো আট  আট দুই হাজার বাইশ তারিখে বিষমডাঙ্গা গ্রামের মৃত খইমুদ্দীনের এস এ  খতিয়ান ১১২ এস এ  দাগ নম্বর ৬৪৩ আরএস খতিয়ান ৭৫ আরএস দাগ হাজার ৫৩ দখলে থাকা জমিতে অনাধিকার  প্রবেশ করে । এতে হাফিজুর বাধা দিলে জহির উদ্দিন হাফিজুর রহমান কে  গালিগালাজ করতে থাকে। এরই এক  পর্যায়ে হাফিজুর গালিগালাজ করতে নিষেধ করলে  জহির উদ্দিন গং ও তার সঙ্গে থাকা লোকজন কিল ঘুষি চড় থাপ্পড় মারিয়া বিভিন্ন স্থানে জখম করে  পরে তার বোন  এগুতে গেলে জহির উদ্দিন হাতে থাকা  ধারালো ছুরি  দিয়ে  তার বোনের মাথায় আঘাত করে। কিন্তু  ভুয়া যোগসাজসে কাগজপত্র তৈরি করে আদালত কে ভুল বুঝিয়ে জামিন লাভ করে। 
ঘটনার প্রত্যক্ষদর্শী  আব্দুল মোন্নাফ শেখ ও তোফাজ্জল হোসেন জানান,মামলার উল্লেখিত  তারিখে তাড়াশ উপজেলার দেশীগ্রাম  ইউনিয়নের  বিষমডাঙ্গা গ্রামের হাফিজুর রহমানকে হত্যার উদ্দেশ্যে আঘাত করে। কিন্তু  উক্ত জহির উদ্দিন ওই সময়ে তার স্কুলে কর্মরত ছিল না। ভুয়া যোগসাজসে কাগজপত্র দাখিল করিয়া মুক্তি লাভ করিয়াছে। জামিন লাভ করিয়া বাড়িতে আসার সময়  নিমগাছি সিএনজি স্ট্যান্ডে পৌঁছা মাত্রই জহির উদ্দিন হাফিজুর রহমানকে বলে তুই যদি স্বেচ্ছায় মামলা প্রত্যাহার না  করিস তাহলে  তোকে মেরে ফেলাবো।
এ বিষয়ে তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান অভিযোগ পেলে প্রয়োজনীয় এর ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!