এম শফিউল আলম আজাদ ঈদগাঁওঃ

আজ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। ইতিহাসের জঘন্যতম ও নৃশংস হত্যাকাণ্ড ঘটে ১৯৭৫ সালের এই কালরাতে।

সেদিন রাতে ধানমণ্ডির ৩২ নম্বর সড়কের ঐতিহাসিক ভবনে ঘাতকের নির্মম বুলেট বিদ্ধ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বুক।

ঘাতকের হাতে সেদিন আরও প্রাণ হারান বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, বঙ্গবন্ধুর বড় ছেলে শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল, পুত্রবধূ সুলতানা কামাল, রোজী জামাল, ভাই শেখ নাসের, কর্নেল জামিল।

শোকের এই দিনে বঙ্গবন্ধুকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেছেন নবঘোষিত ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইসলামাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী শামসুল হক।

নিজের ফেসবুক পেজে বা, বৃহত্তর ঈদগাঁও উপজেলায় পোস্টার লাগিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, শোকের এই দিনে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে।

১৯৭৫ সালের আজকের এই দিনে
স্বপরিবারে নিহত হন হাজার বছরের শ্রেষ্ঠ এই বাঙালি। এই শোককে শক্তিতে পরিণত করে আমরা জাতির পিতার রেখে যাওয়া বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব বহুদূর। আজ শোকাবহ ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা। আগামী ১/২ সেপ্টেম্বর ২০২২ ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসাবে আপনাদের সকলের দোয়া, সহযোগিতা ও সমর্থন কামনা করছি।
শামসুল হক
                        নির্বাহী সদস্য
           ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: