স্টাফ রিপোর্টারঃ  অদ্ভুত দুনিয়ার অদ্ভুত মানুষ, আর অদ্ভুত তাদের চিন্তাভাবনা ! কবরের অভিজ্ঞতা ভিডিও করতে কবর খুড়ে তার মধ্যে ঢুকলেন একজন, উদ্দেশ্য রাত যাপন করা । আরেকজন বাইরের দিক থেকে ভিডিও করছেন। বগুড়ার আপন দুই ভাই এমন ঘটনা ঘটায়। পুলিশ তাদেরকে আটক করেছে বলে জানায়।

কবরের অভিজ্ঞতা ভিডিও করে তা ইউটিউবে প্রচার করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন মিলন (২৬) ও রনি (২৪) নামের আপন দুই ভাই।
সোমবার (২২ আগস্ট) শাজাহানপুর থানা পুলিশ বাড়ি থেকে তাদেরকে আটক করে থানা হেফাজতে নেন। আটককৃতরা হলেন, শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের রাধানগর গ্রামের মোকছেদ আলীর ছেলে।

জানা গেছে, মিজানুর রহমান রনি কবরে রাত যাপন করে ‘কবর জগতের অভিজ্ঞতা অর্জনের উদ্দ্যেশে’ বাড়ির উঠানে কবর খনন করেন। এরপর অক্সিজেন ও আলো বাতাস প্রবেশ করানোর জন্য ভেতরে বৈদ্যুতিক বাল্ব এবং উপরে ফ্যান স্থাপন করেন। ভেতরে বাতাস প্রবেশ করানোর জন্য প্লাস্টিকের পাইপও বসানো হয়। রোববার (২১ আগস্ট) রাত ১১টায় রনি ভিডিও করার জন্য ক্যামেরা ও পানির বোতল নিয়ে কবরে প্রবেশ করেন। তার বড় ভাই মিলন মাটি চাপা দিয়ে কবরের উপরের অংশ ঢেকে দিয়ে বাইরের দৃশ্য ভিডিও করেন।

সোমবার (২২ আগস্ট) সকালে গ্রামের লোকজন ঘটনাটি জানতে পেরে সেখানে ভিড় জমায়। স্থানীয়দের তোপের মুখে সকাল ৯টার দিকে রনি কবর থেকে বের হয়ে আসেন। খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশ সেখানে গিয়ে রনি ও তার ভাই মিলনকে আটক করে থানায় নিয়ে যান।
রনির বাবা মোকছেদ আলী বলেন তার ছেলে রনি একজন ইউটিউবার। পায়ে হেঁটে দেশের বিভিন্ন এলাকা ভ্রমণ করে। রনির ইউটিউব চ্যানেলে দর্শক বাড়ানোর জন্য এবং কবরের অভিজ্ঞতা অর্জন করে তা ইউটিউবে প্রচার করার জন্য কবর খনন করে প্রবেশ করেন।
শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এস আই) শামীম হাসান বলেন, আপাতত জিজ্ঞাসাবাদ করার জন্য দুই ভাইকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: