বিদ‌্যুৎ সাশ্রয়ে তাড়াশ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের বি‌ভিন্ন উদ্দ্যোগ।

সরকারি স্বিদ্ধান্ত মোতাবেক সিরাজগঞ্জের তাড়াশ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের উদ্দ্যোগে হাট -বাজারসহ জনগুরুত্বপূর্ণ স্থান সমূহে জনসচেতনতার অংশ হিসেবে মঙ্গলবার ও বুধবার রাত ৮ টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের লক্ষ্যে বিদ‌্যুৎ কর্মীরা সশরী‌রে ও মাইকিং করে স‌চেতনতা বৃ‌দ্ধির চেষ্টা ক‌রেন।

 

তাড়াশ পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম প্রকৌশলী নিরাপদ দাস এ সময় গণমাধ্যমকর্মীদের জানান, রাত ৮ টার পরে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখতে প্রচারণা চালানো হচ্ছে। প্রয়োজনে আইন শৃঙ্খলা বাহিনীর মাধ্যমে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে। এমনকি যে সকল ব্যবসা প্রতিষ্ঠান আইন অমান্য করবে সে সকল ব্যবসায়ীদের বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করে দেয়া হবে।

তাড়াশ বাজার পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খাঁন বলেন, সরকারী স্বিদ্ধান্ত অনুসারে বাজারের ব্যবসায়ীদের সাথে আলোচনা করে পরিপত্র আলোকে সকল ব্যবসায়ীদের আইন মেনে চলার জন‌্য বলা হয়েছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে স্ট্যাটাস দেন, তাড়াশ পল্লী বিদ্যুৎ অ‌ফিস দয়া করে লোডশেডিংয়ের একটা ধারণা দিবেন। সরকারের ঘোষিত লোডশেডিংয়ের সাথে বাস্তবের কোনোই মিল নাই। অবশ্যই লোডশেডিংয়ের সিডিউল সম্পর্কে বিবৃতি দিবেন। তাড়াশ পল্লী বিদ্যুৎ অফিসের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলছি- জনস্বার্থে, বিদ্যুৎ এর লোডশেডিং নিয়ে কোন প্রকার লুকোচুরি খেলবেন না।

বিভ্রান্তি এড়াতে তাড়াশ উপজেলায় কখন কোন ফিডারে লোডশেডিং থাকবে তার তালিকা প্রকাশ করুন ফেসবুকে ছেড়ে দিন। জনগণকে বিদ্যুৎতের লোডশেডিং সম্পর্কে ধারণা আসুক বা তারা জানুক। নির্দিষ্ট সময় ব্যতীত যেন বিদ্যুৎ এর লোডশেডিং না পড়ে সেদিকে নজর রাখুন।

 

তাড়াশ পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম প্রকৌশলী নিরাপদ দাস ব‌লেন, তাড়াশে বিদ্যুৎ সংযোগ ৬ টি ফিডারে বিভক্ত করা আ‌ছে, কোন ফিডা‌রে কখন লোড‌শে‌ডিং হ‌বে তা পল্লী বিদ‌্যুৎ তাড়াশ অ‌ফি‌সের পে‌জে দেওয়া হ‌য়ে‌ছে। সবাই‌কে বিদ‌্যুৎ ব‌্যবহা‌রে সশ্রয়ী হওয়ার জন‌্য অনু‌রোধ ক‌রেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই মাত্র পাওয়া খবর

Don`t copy text!
%d bloggers like this: