রেজাউল ইসলাম মাসুদ,
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা, ৩৩০ পিচ ইয়াবা, দুই বোতল ফেন্সিডিল ও ৫ বোতল খালি ফেন্সিডিলের বোতলসহ হুমায়ুন কবীর (৪০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গতকাল মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার গোয়ালকারি (হাসপাতাল গেটের সামনে) নামক এলাকা থেকে মাদক সহ তাকে আটক করা হয়।

সত্যতা নিশ্চিত করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সৌমিক রায়।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ জানান, জেলাকে মাদক মুক্ত করতে ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকারি নামক এলাকায় অভিযান চালানো হয়। এসময় ২ কেজি গাঁজা, ৩৩০ পিচ ইয়াবা, দুই বোতল ফেন্সিডিল ও ৫ বোতল খালি ফেন্সিডিলের বোতলসহ হুমায়ুন কবীর নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মাদক আইনে বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মাদক নির্মূলে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এর আগে গত ১০ অক্টোবর ঠাকুরগাঁও সদর থানাধীন গড়েয়া চোংগাখাতা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ মনিরুজ্জামান (৩২) নামে এক ব্যক্তি ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু তাহের মো: সামসুজ্জামান ৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।আটক মনিরুজ্জামান ওই এলাকার মৃত: আবুল কালামের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: