সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
ব্রীজ ধসে চলাচলের পথ বন্ধ আগৈলঝাড়ায়,,,,,, জগন্নাথপুরে সুইচগেট সহ নদী, নালা, খাল, বিলের পানি দ্রুত নিস্কাসনের দাবীতে মানববন্ধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাংলাদেশ আওয়ামীলীগ এর ঐতিহাসিক প্লাটিনাম জুবিলী’র ৭৫ তম জয়ন্তী উপলক্ষে বিরামপুরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বানারীপাড়ায় শিশুর বলৎকার অভিযোগে রফিক নামে গ্রেফতার এক “যুব সমাজকে মাদক ও মোবাইল গেমিং থেকে ফেরাতে উদ্বুদ্ধকরণ এস আই নাজমুল আলম এর” তাহিরপুরে বিদ্যুৎ স্পর্শে এক ইলেকট্রিসিয়ানের মৃত্যু বাকেরগঞ্জে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আগৈলঝাড়ায় আওয়ামী লীগ’এর ৭৫তম প্লাটিনাম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাহিরপুর টাঙ্গুয়া হাওরে পর্যটকদের নিষেধাজ্ঞা প্রত্যাহার

বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে জনমত জরীপে এগিয়ে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোরশেদ আলম।

মোহাম্মদ আমিনুল ইসলাম চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি। / ১৬ Time View
Update : বুধবার, ২২ মে, ২০২৪

মোহাম্মদ আমিনুল ইসলাম চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচন ০৫ ই জুন ২০২৪ইং অনুষ্ঠিত হবে। গত ২০ মে প্রতীক বরাদ্দের পর থেকেই প্রার্থীরা ছুটে চলেছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রয়েছেন একাধিক প্রার্থী। তার মধ্যে জনপ্রিয়তায় আলোচনা ও জনসমর্থনে এগিয়ে রয়েছেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ এর শ্রম বিষয়ক সম্পাদক ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সাধারণ সম্পাদক জনপদের নেতা খোরশেদ আলম। তিনি রাজনৈতিক জীবনে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে শুধু জড়িতই নন বরং আজীবন একদল একনেতা জাতির জনক বঙ্গবন্ধুর একমাত্র বিশ্বস্থ সৈনিক। জেল জুলুম হুলিয়াকে অম্লান বদনে সহ্য করে গেলেও কখনও নীতির সাথে বেঈমানী করেননি এই রাজনীতিবিদ।
আলোচনা, প্রচারণায় এবং জনপ্রিয়তায় অনেকটাই এগিয়ে রয়েছেন তিনি। এলাকার সাধারণ মানুষ ও নেতাকর্মীরা বলেন, তাঁর চিন্তা ও চেতনা সমাজের নিপীড়িত-নির্যাতিত মানুষের সুখে-দুঃখে পাশে থাকার। তিনি সর্বদা এলাকার উন্নয়নের চিন্তা করেন এবং সেই উদ্দেশ্যে কাজ করেন। দীর্ঘদিন ধরে তিনি সারা বাঁশখালী উপজেলার সাধারণ মানুষের কাছে একজন নিঃস্বার্থ এবং ত্যাগী নেতা হিসাবেই পরিচিতি লাভ করে আসছেন। উপজেলার সাধারন মানুষ বিশ্বাস করেন খোরশেদ আলম উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে সাধারণ মানুষের মাঝে রাষ্ট্রের সকল বরাদ্দের সুষম বণ্টন করবেন এবং এলাকার উন্নয়ন ও অগ্রযাত্রায় ব্যাপক উন্নয়ন সাধিত হবে। সাধারন মানুষের স্বপ্ন বাঁশখালী উপজেলা একটি বেকারত্ব, দারিদ্র্যমুক্ত, দুর্নীতি ও দুঃশাসন মুক্ত স্মার্ট উপজেলা হিসেবে স্বীকৃতি পাবে তারই হাত ধরে। কারণ তাঁর স্বপ্ন উপজেলাকে স্মার্ট বাংলাদেশের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করা। নির্বাচনের মাঠে খোঁজ নিয়ে জানা গেছে, এলাকাবাসীর কাছে অত্যন্ত সাদামাটা ও ক্লিন ইমেজের মানুষ হিসেবে দলমত নির্বিশেষে ব্যাপক পরিচিত খোরশেদ আলম । অন্যকোন নেতার পরিচয়ে নয় নিজের পরিচয়েই তিনি জনপ্রিয় নেতা হিসেবে সর্বমহলে পরিচিত । তার সবচেয়ে বড় বিষয় হচ্ছে রাজনীতি করতে গিয়ে নিজের চোখ বিসর্জন দিয়েছেন, একটি সন্তান ছিল তাও আল্লাহ নিয়ে গেছেন, জীবন যৌবন সব কিছু রাজনীতির জন্য শেষ করে দিয়েছেন।
কালীপুর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ছৈয়দুল আলম বলেন, আমরা এবার প্রবীণ ব্যক্তিকেই ভোট দেবো। তিনি খোরশেদ আলমের বিজয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করতে গিয়ে আরো বলেন, বাঁশখালীতে দোয়াত কলম মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।
বাঁশখালী উপজেলার কয়েকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ বলেন,আমরা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকরা এবং ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারগন একবাক্যে ঐক্যবদ্ধভাবে খোরশেদ আলমকে সমর্থন দিয়েছি। অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে দোয়াত কলম প্রতীকের সুনিশ্চিত জয় হবে।

এক সাবেক যুবলীগ নেতা বলেন,যতই কালো টাকা ব্যায় সহকারে পেশীশক্তির ভয় প্রদর্শন করা হচ্ছে ভোটারদের কাছে ততই দোয়াত কলমের জনপ্রিয়তা বাড়ছে। আমরা দলমতের উর্ধে উঠে একজন প্রবীণ রাজনীতিবিদকে সমর্থন দিয়েছি। যিনি একজন আজন্ম আওয়ামী লীগার এবং বরাবরই ক্লিন ইমেজের অধিকারী। এবার যদি আমরা তাকে নির্বাচিত না করি তাহলে পরেরবার হয়তো তাকে পাবোনা। তাই জীবদ্ধশায় আমরা একজন দেশপ্রেমিক মুজিবাদর্শের প্রকৃত সৈনিককে উপযুক্ত সম্মান দিতে চাই। যে যাই বলুন না কেন ? এবারের নির্বাচনে জয় দোয়াত কলমরেই হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir