সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
ব্রীজ ধসে চলাচলের পথ বন্ধ আগৈলঝাড়ায়,,,,,, জগন্নাথপুরে সুইচগেট সহ নদী, নালা, খাল, বিলের পানি দ্রুত নিস্কাসনের দাবীতে মানববন্ধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাংলাদেশ আওয়ামীলীগ এর ঐতিহাসিক প্লাটিনাম জুবিলী’র ৭৫ তম জয়ন্তী উপলক্ষে বিরামপুরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বানারীপাড়ায় শিশুর বলৎকার অভিযোগে রফিক নামে গ্রেফতার এক “যুব সমাজকে মাদক ও মোবাইল গেমিং থেকে ফেরাতে উদ্বুদ্ধকরণ এস আই নাজমুল আলম এর” তাহিরপুরে বিদ্যুৎ স্পর্শে এক ইলেকট্রিসিয়ানের মৃত্যু বাকেরগঞ্জে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আগৈলঝাড়ায় আওয়ামী লীগ’এর ৭৫তম প্লাটিনাম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাহিরপুর টাঙ্গুয়া হাওরে পর্যটকদের নিষেধাজ্ঞা প্রত্যাহার

পুরোদমে চলছে মোহনা ডিজাইন সিটির জমি গ্রহণ ও রেজিস্ট্রেশন কার্যক্রম-

তরিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ / ৯৫ Time View
Update : শুক্রবার, ৩ মে, ২০২৪

তরিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

রংপুরে পুরোদমে এগিয়ে চলছে মোহনা ডিজাইন সিটির জন্য জমি গ্রহন ও রেজিস্ট্রেশন কার্যক্রম। প্রায় দিনই জমি দাতারা তাদের জমি গ্রহণের জন্য যোগাযোগ করছে ডিজাইন সিটির কর্মকর্তাদের সাথে। আলোচনা চূড়ান্ত পর্যায় গেলে হচ্ছে জমি রেজিস্ট্রেশন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সরেজমিনে দেখা যায় বেশ কয়েকটি মৌজা নিয়ে গড়ে উঠছে মোহনা ডিজাইন সিটি। আজিজুল্যা, হোসেন নগর, ইসলামপুর, তালুক তামপাট, ধর্মদাস ও নগর মীরগঞ্জ মৌজায় চলছে জমি ক্রয় ও গ্রহণের আনুষ্ঠানিক কার্যক্রম। এলাকার দাতা ও বিক্রেতা তাদের জমি গ্রহণ ও রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করছে ডিজাইন সিটির কর্মকর্তাদের সাথে।

কয়েকজন জমি বিক্রেতার সাথে কথা বলে জানা যায়, তারা খুবই আনন্দিত মোহনা ডিজাইন সিটিতে জমি দিতে পেরে। মোহনা হাউজিং এর চেয়ারম্যান জনাব আব্দুর রশিদ সরকার ও ডিজাইন সিটির পরিচালকবৃন্দের সাথেও এই প্রতিবেদকের কথা হয়। চেয়ারম্যান বলেন, মোহনা ডিজাইন সিটির কার্যক্রম আলহামদুলিল্লাহ ভালোই চলছে। অল্প দিনের মধ্যে এটি দৃশ্যমান হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, রংপুর সিটি কর্পোরেশনের ৩২ ও ৩৩ নং ওয়ার্ডে মোহনা ডিজাইন সিটির অবস্থান। বিভাগীয় শহর রংপুরের প্রবেশদ্বার মডার্ণ মোড় হতে দক্ষিণে ৫ মিনিটের দূরত্বে ঢাকা-রংপুর ৪ লেন বিশিষ্ট এক্সপ্রেসওয়ের নিকটে গড়ে তোলা হচ্ছে উত্তরবঙ্গের সর্ববৃহৎ সুপরিকল্পিত অত্যাধুনিক আবাসিক প্রকল্প মোহনা ডিজাইন সিটি ।

জানা যায়, বিভাগীয় শহর রংপুরের এক্সক্লুসিভ লোকেশনে এই প্রকল্পে এককালীন ও দীর্ঘ মেয়াদী কিস্তিতে আবাসিক ও বাণিজ্যিক প্লট বিক্রয় কার্যক্রমও চলছে সমানতালে।
আধুনিক নগরের সকল সুযোগ সুবিধা নিয়ে গড়ে উঠা মোহনা ডিজাইন সিটি হতে পারে আপনার ও ভবিষ্যৎ প্রজম্মের নিশ্চিন্ত ঠিকানা।

উল্লেখ্য, প্রাকৃতিক সৌন্দর্য ও আধুনিক শহরের সকল চাহিদার অপূর্ব মিলনমেলার সংমিশ্রণ থাকছে এই প্রকল্পটিতে। প্রকল্পের অভ্যন্তরীণ রাস্তা হবে ১২০ ফিট, ৬০ ফিট, ৪৫ ফিট, ৩০ ফিট । প্রশস্ত রাস্তা, সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশ, কৃত্রিম লেক ও পর্যাপ্ত ফুলের বাগান, সু-বিশাল খেলার মাঠ, মিনি চিড়িয়াখানা, এ্যামিউজমেন্ট পার্ক, আন্তর্জাতিক মানের স্কুল, কলেজ, হাসপাতাল, সুপারশপ ও কনভেনশন সেন্টার থাকবে এতে।

এছাড়াও থাকবে ব্যাংক, বিমা, রেস্টুরেন্ট, কমিউনিটি সেন্টার, আধুনিক জিমন্যাশিয়াম, নিরবিচ্ছিন্ন সার্বক্ষনিক বিদ্যুৎ সরবরাহ, সিকিউরিটি ব্যবস্থা, সেন্ট্রাল মসজিদ, হ্যালিপ্যাড সহ নাগরিক জীবনের সকল সুযোগ সুবিধা । প্রকৃতি নির্ভর ও শান্ত পরিবেশে গড়ে উঠুক আপনার সুনিশ্চিত ভবিষ্যৎ এই প্রত্যাশা সংশ্লিষ্টদের।

নিরাপদ আবাসনের স্বপ্ন সত্যি করতে মোহনা হাউজিং আছে আপনার পাশে । আপনার স্বপ্ন সত্যি করতে আমরা বদ্ধপরিকর বলছেন মোহনা ডিজাইন সিটির পরিচালনা পর্ষদ । তাহলে আর দেরি কেন চলে আসুন মোহনা হাউজিং এর অফিসে,
অফিসের ঠিকানাঃ মোহনা গার্ডেন সিটি (১০ম তলা), বাসাঃ ৮২, রোডঃ ০২, ইসলামবাগ, আর.কে রোড, রংপুর সদর, রংপুর ।
মোবাইলঃ ০১৭৩০-৮৫৪৭১০,
web: mohonahousing.com
facebook: https://www.facebook.com/MohonaHousingBD


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir