সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
ব্রীজ ধসে চলাচলের পথ বন্ধ আগৈলঝাড়ায়,,,,,, জগন্নাথপুরে সুইচগেট সহ নদী, নালা, খাল, বিলের পানি দ্রুত নিস্কাসনের দাবীতে মানববন্ধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাংলাদেশ আওয়ামীলীগ এর ঐতিহাসিক প্লাটিনাম জুবিলী’র ৭৫ তম জয়ন্তী উপলক্ষে বিরামপুরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বানারীপাড়ায় শিশুর বলৎকার অভিযোগে রফিক নামে গ্রেফতার এক “যুব সমাজকে মাদক ও মোবাইল গেমিং থেকে ফেরাতে উদ্বুদ্ধকরণ এস আই নাজমুল আলম এর” তাহিরপুরে বিদ্যুৎ স্পর্শে এক ইলেকট্রিসিয়ানের মৃত্যু বাকেরগঞ্জে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আগৈলঝাড়ায় আওয়ামী লীগ’এর ৭৫তম প্লাটিনাম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাহিরপুর টাঙ্গুয়া হাওরে পর্যটকদের নিষেধাজ্ঞা প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জে স্বতন্ত্র সহ মোট ১৬ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

Reporter Name / ৬ Time View
Update : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের ৫টি উপজেলার ০৩ (তিন) টি আসনের মোট ১৬ জন প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ১২.৩০টা পর্যন্ত প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এই সময় প্রার্থীদের আচরণবিধি ও করণীয় সম্পর্কে দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ.কে.এম গাঁলিভ খান। সোমবার (১৮ ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তার কাছ থেকে এই প্রতীক গ্রহণ করেন প্রার্থী ও প্রার্থীদের প্রতিনিধিরা।

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের মোট ৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। প্রার্থীরা হলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল (নৌকা), সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম (ট্রাক), আওয়ামীলীগের সাবেক এমপি স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানী (কেটলি), বাংলাদেশ ইসলামি ফ্রন্টের প্রার্থী নবাব মো: শামসুল হুদা (মোমবাতি), এনপিপির প্রার্থী আব্দুল হালিম (আম), বিএনএফ এর প্রার্থী নুরুল ইসলাম জেন্টু (টেলিভিশন), জাতীয় পার্টির প্রার্থী মো: আফজাল হোসেন (লাঙ্গল)।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের প্রার্থীর সংখ্যা ৫ জন। তাঁরা হলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের প্রার্থী জিয়াউর রহমান (নৌকা), স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস (ঈগল পাখি), বাংলাদেশ কংগ্রেস এর প্রার্থী আব্দুল্লাহ আল মামুন (ডাব), বিএনএফ এর প্রার্থী মো: আজিজুর রহমান (টেলিভিশন) এবং জাতীয় পার্টির প্রার্থী মোহা: আব্দুর রশিদ (লাঙ্গল)।

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে মোট প্রার্থী ৪ জন। এরা হলেন: জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের প্রার্থী আব্দুল ওদুদ বিশ্বাস (নৌকা), চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও বিএনএম এর প্রার্থী মাওলানা আব্দুল মতিন (নোঙ্গর), বিএনএফ প্রার্থী কামরুজ্জামান খান (টেলিভিশন) এবং এনপিপির প্রার্থী নাহিদুজ্জামান (আম)।
উল্লেখ্য, দ্বাদশ সংসদ নির্বাচনে ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের পরে আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ছিল ১৭ই ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৭ই জানুয়ারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir