রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা মোঃ কামাল উদ্দিন পাটোয়ারী মতান্তরে কামাল হোসেন পাটোয়ারী, মাটির পেটে। পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা সবাই কে জানিয়েছেন জনপ্রিয় কৌতুক ও নাট্য অভিনেতা সাংবাদিক মনোয়ার হোসেন সেলিম। গাজীপুরে শ্রমিক হত্যার দুই জনকে গ্রেফতার। পঞ্চগড় এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার,, ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুরে ভিজিএফের চাল বিতরণ সুনামগঞ্জে তরুণ-তরুণীকে মারধরের মামলায় ধরাছোয়ার বাইরে ভিডিও ভাইরালকারী দুই আসামী বিশ্বের মুসলমান ও দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে মাহবুব মাস্টার তাড়াশে পুলিশের উপর হামলা: গ্রেফতার ৪ তাড়াশ উপজেলা বাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ এস আই মোঃ মোতাসিম বিল্লাহ। সুনামগঞ্জে তরুণ-তরুণীকে মারধরের মামলায় ধরাছোয়ার বাইরে ভিডিও ভাইরালকারী দুই আসামী

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

Reporter Name / ৭ Time View
Update : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

আঁখি জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি :

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। পরিবার পরিকল্পনা বিভাগ, ঠাকুরগাঁও এর আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ ২২ শে নভেম্বর বুধবার দুপুরে এ এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত এ্যাডভোকেসি সভায় প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান সভায় পরিবার পরিকল্পনা বিভাগ, ঠাকুরগাঁও এর উপ-পরিচালক এস. এম আল কামাল এর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনার সহকারি পরিচালক (সিসি) ডা: রেজা হাবিব, ঠাকুরগাঁও মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিক্যাল অফিসার ডা: লাবণী বসাক, পীরগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিক্যাল অফিসার ডা: আবুল কালাম আজাদ, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাদিয়া আক্তার, বালিয়াডাঙ্গী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নরেশ চন্দ্র রায়, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি ও জাতীয় সাংবাদিক সংস্থা, ঠাকুরগাঁও জেলা শাখা’র সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

এ্যাডভোকেসি সভায় জানানো হয়, পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০২৩ আগামী ৯ই ডিসেম্বর-১৪ই ডিসেম্বর ২০২৩ অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষ্যে পরিবার পরিকল্পনা বিভাগ, ঠাকুরগাঁও এর আয়োজনে ঠাকুরগাঁও জেলায় বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে স্থায়ী ও দীর্ঘ মেয়াদী পদ্ধতি এর ক্যাম্পের আয়োজন করা হবে। এছাড়াও পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে উঠান বৈঠক, কিশোর কিশোরী ও মা সমাবেশের আয়োজন করা হবে।

তাছাড়াও এ উপলক্ষ্যে পরিবার কল্যাণ সেবা বিষয়ে বিভিন্ন মাধ্যম্যে নানামুখী প্রচারণা ও সচেতনকতামূলক কার্যক্রম গ্রহণ করা হবে বলেও জানানো হয় এই সভায়।

বক্তারা আগামী ৯ই ডিসেম্বর-১৪ই ডিসেম্বর পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০২৩ এর সকল অনুষ্ঠানকে সুষ্ঠু সুন্দর ও সফলভাবে করতে সকলের সহযোগিতা কামনা করেন । সে সময় রাজনীতিক, সরকারি কর্মকর্তা, বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও পরিবার পরিকল্পনা বিভাগ, ঠাকুরগাঁও এর কর্মকর্তা ও কর্মচারিরা এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আঁখি জামান
ঠাকুরগাঁও প্রতিনিধি
২২.১১.২০২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir