রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা মোঃ কামাল উদ্দিন পাটোয়ারী মতান্তরে কামাল হোসেন পাটোয়ারী, মাটির পেটে। পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা সবাই কে জানিয়েছেন জনপ্রিয় কৌতুক ও নাট্য অভিনেতা সাংবাদিক মনোয়ার হোসেন সেলিম। গাজীপুরে শ্রমিক হত্যার দুই জনকে গ্রেফতার। পঞ্চগড় এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার,, ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুরে ভিজিএফের চাল বিতরণ সুনামগঞ্জে তরুণ-তরুণীকে মারধরের মামলায় ধরাছোয়ার বাইরে ভিডিও ভাইরালকারী দুই আসামী বিশ্বের মুসলমান ও দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে মাহবুব মাস্টার তাড়াশে পুলিশের উপর হামলা: গ্রেফতার ৪ তাড়াশ উপজেলা বাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ এস আই মোঃ মোতাসিম বিল্লাহ। সুনামগঞ্জে তরুণ-তরুণীকে মারধরের মামলায় ধরাছোয়ার বাইরে ভিডিও ভাইরালকারী দুই আসামী

ধর্মপাশায় মারধর মোবাইল ফোন এবং নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

Reporter Name / ৭ Time View
Update : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ বাজারে এক যুবককে মারধর করে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে গতকাল শনিবার বাদশাগঞ্জ বাজারে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে সংবাদ সম্মেলন করেন মোঃ টিটু মিয়া নামে এক অভিভাবক ।
সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ০৩ নভেম্বর রোজ শুক্রবার সন্ধায় আমার পুত্র মোঃ ওহিদুল (২২) ব্যবসায়িক মালামাল ক্রয়ের উদ্দেশ্যে মাটিকাটা হতে নগদ ১লক্ষ ৫০ হাজার টাকা ও সাথে থাকা একটি এন্ড্রয়েড ফোন সেট নিয়ে বাদশাগঞ্জ বাজারের উদ্দেশ্যে রওনা হন । তিনি বাদশগঞ্জ বাজারের খেলার মাঠের পশ্চিম কোনায় পৌঁছা মাত্রই পূর্ব থেকে ওত পেতে থাকা চার যুবক থাকে ধারালো অস্ত্র দিয়ে উপুরি যুপুরি আগাত করে রক্তাক্ত করে । তার সাথে থাকা নগদ ১লক্ষ ৫০ হাজার টাকা ও সাথে থাকা একটি এন্ড্রয়েড সেট নিয়ে পালিয়ে যায় । যুবকরা হলো মোঃ আরিফ (২৪), পিতাঃ মাহাবুব, শহীদুল (২২), পিতাঃ চান মিয়া মুন্সি, তরিকুল (২৩), পিতাঃ আলী আকবর, আরমান(২৫), পিতাঃ দুলা মিয়া, সর্বগ্রামঃ মাটিকাটা, সকলেই ধর্মপাশা উপজেলার ।
ভিকটিম মোঃ টিটু মিয়া ধর্মপাশা উপজেলার মাটিকাটা গ্রামের মোঃ ওহিদুল ইসলামের ছেলে । তিনি বর্তমানে ধর্মপাশা হাসপাতালে চিকিৎসাধীন আছেন ।
অভিযোগের বিষয়ে শহিদুল জানান, ওহিদুল আমার বন্ধু । আমাদের মাঝে হালকা মারধরের ঘটনা ঘটেছে। তবে নগদ ১লক্ষ ৫০ হাজার টাকা ও এন্ড্রয়েড সেট ছিনিয়ে নেওয়ার বিষয়টি মিথ্যা ।
সংবাদ সম্মেলনে মোঃ টিটু মিয়া প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন । সাথে ঐ চার যুবককে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবীর পাশাপাশি টাকা ও মোবাইল ফোন ফেরত দেওয়ার দাবি জানান ।
## এম এম এ রেজা পহেল
মোবাইল -০১৭১৬৯০২৭৩৯.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir