রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা মোঃ কামাল উদ্দিন পাটোয়ারী মতান্তরে কামাল হোসেন পাটোয়ারী, মাটির পেটে। পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা সবাই কে জানিয়েছেন জনপ্রিয় কৌতুক ও নাট্য অভিনেতা সাংবাদিক মনোয়ার হোসেন সেলিম। গাজীপুরে শ্রমিক হত্যার দুই জনকে গ্রেফতার। পঞ্চগড় এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার,, ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুরে ভিজিএফের চাল বিতরণ সুনামগঞ্জে তরুণ-তরুণীকে মারধরের মামলায় ধরাছোয়ার বাইরে ভিডিও ভাইরালকারী দুই আসামী বিশ্বের মুসলমান ও দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে মাহবুব মাস্টার তাড়াশে পুলিশের উপর হামলা: গ্রেফতার ৪ তাড়াশ উপজেলা বাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ এস আই মোঃ মোতাসিম বিল্লাহ। সুনামগঞ্জে তরুণ-তরুণীকে মারধরের মামলায় ধরাছোয়ার বাইরে ভিডিও ভাইরালকারী দুই আসামী

ঠাকুরগাঁওয়ে জনসচেতনামূলক অনুষ্ঠান

Reporter Name / ৭ Time View
Update : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

আঁখি জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি :

“স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধু’র বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নানা আয়োজনে ঠাকুরগাঁওয়ে “জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকান্ডে/নৈতিকতার অবক্ষয় ও বিপথগামীতা রোধকল্পে যুবদের ভূমিকা” শীর্ষক এক জনসচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যুব উন্নয়ন অধিদপ্তর, ঠাকুরগাঁও এর আয়োজনে আজ ২২শে নভেম্বর বুধবার বিকেলে যুব উন্নয়ন অধিদপ্তর, ঠাকুরগাঁও এর উপ-পরিচালকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ জনসচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব উন্নয়ন অধিদপ্তর, ঠাকুরগাঁও এর উপ-পরিচালক মনসুর রহমান খান। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের আওতায় ওয়েলফেয়ার সেন্টার, ঠাকুরগাঁও এর সহকারি পরিচালক আতাউর রহমান, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি ও জাতীয় সাংবাদিক সংস্থা, ঠাকুরগাঁও জেলা শাখা’র সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনোয়ারা চৌধুরী, বিশিষ্ট লেখক ও যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষক রাজা শহিদুল আসলাম, একতা প্রতিবন্ধী উন্নয়ন ও পূর্ণবাসন কেন্দ্রের পরিচালক আমিরুল ইসলাম প্রমুখ। ।

বক্তারা যুব সমাজকে চাকুরির পিছনে না ঘুরে নিজে সরকারি বেসরকারি প্রশিক্ষণ নিয়ে উদ্যোক্তা হয়ে গড়ে উঠে নিজের ও দেশের আর্থিক উন্নয়নে অবদান রাখার আহবান জানান। তারা সে সময় সমাজের যুবকদের জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডে না জড়িয়ে আয়বর্ধক কাজের সাথে যুক্ত হয়ে দেশের অর্থনীতিতে অবদান রাখার আহবান জানান এবং জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবানও জানান।

সে সময় রাজনীতিক, সরকারি কর্মকর্তা ও যুব উন্নয়ন অধিদপ্তর, ঠাকুরগাঁও এর কর্মকর্তা ও কর্মচারিরা, উদ্যোক্তা, প্রশিক্ষক, প্রশিক্ষনার্থী এবং সাংবাদিক উপস্থিত ছিলেন।

আঁখি জামান
ঠাকুরগাঁও প্রতিনিধি
২২.১১.২০২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir