রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা মোঃ কামাল উদ্দিন পাটোয়ারী মতান্তরে কামাল হোসেন পাটোয়ারী, মাটির পেটে। পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা সবাই কে জানিয়েছেন জনপ্রিয় কৌতুক ও নাট্য অভিনেতা সাংবাদিক মনোয়ার হোসেন সেলিম। গাজীপুরে শ্রমিক হত্যার দুই জনকে গ্রেফতার। পঞ্চগড় এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার,, ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুরে ভিজিএফের চাল বিতরণ সুনামগঞ্জে তরুণ-তরুণীকে মারধরের মামলায় ধরাছোয়ার বাইরে ভিডিও ভাইরালকারী দুই আসামী বিশ্বের মুসলমান ও দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে মাহবুব মাস্টার তাড়াশে পুলিশের উপর হামলা: গ্রেফতার ৪ তাড়াশ উপজেলা বাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ এস আই মোঃ মোতাসিম বিল্লাহ। সুনামগঞ্জে তরুণ-তরুণীকে মারধরের মামলায় ধরাছোয়ার বাইরে ভিডিও ভাইরালকারী দুই আসামী

ক্ষমতাশালী সার্ভেয়ার জামালপুর থেকে টাঙ্গাইলের জোনাল সেটেলমেন্ট অফিসে বদলী

Reporter Name / ৮ Time View
Update : বুধবার, ১ নভেম্বর, ২০২৩

ক্রাইম প্রতিবেধক ::

সাংবাদিকদের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দেওয়া সার্ভেয়ার মোঃ রুহুল আমিনকে জামালপুর থেকে টাঙ্গাইল জোনাল সেটেলমেন্ট অফিসে বদলী করা হয়েছে।

দুর্নীতিবাজ সার্ভেয়ার মোঃ রুহুল আমিন জামালপুর থেকে টাঙ্গাইল জোনাল সেটেলমেন্ট অফিসে বদলী হওয়া সার্ভেয়ার এতটাই ক্ষমতাশালী ছিলেন যে , জামালপুর সদর আসনের মাননীয় সংসদ সসস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেনের সুপারিশ করা ফাইলও এতদিন চাপা দিয়ে রাখতে সক্ষম হয়ছিল ।

জামালপুর জেলার সাংবাদিক মোঃ মোশারফ হোসেন সরকারের নামে ময়মনসিংহ বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলা দেওয়া, সেই সার্ভেয়ার মোঃ রুহুল আমিন কে টাঙ্গাইল জোনাল সেটেলমেন্ট অফিসে বদলী করা হয়েছে । সার্ভেয়ার মোঃ রুহুল আমিন শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় পোস্টিং কিন্তু শ্রীবরদী উপজেলায় কাজ না করে দীর্ঘদিন ডেপুটেশনে কর্মরত ছিলেন জামালপুর জোনাল সেটেলমেন্ট অফিসে । সাংবাদিক মোঃ মোশারফ হোসেন সরকার উক্ত সার্ভেয়ার মোঃ রুহুল আমিনের বিরুদ্ধে বিভিন্ন তথ্য অনুসন্ধান করায় উক্ত সার্ভেয়ার মোঃ রুহুল আমিন সাংবাদিক মোঃ মোশারফ হোসেন সরকারের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা করে দেয় ।
ফলে সাংবাদিক মোঃ মোশারফ হোসেন সরকার বিভিন্ন তথ্য প্রমাণ সহ ভুমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক, “দুদক” জেলা প্রশাসক জামালপুর সহ , বাংলাদেশ সরকারের বিভিন্ন উর্ধতন কর্তৃপক্ষের নিকট আবেদন করেছেন । উক্ত সার্ভেয়ার মোঃ রুহুল আমিনের মৌখিক নির্দেশে জামালপুর জোনাল সেটেলমেন্ট অফিসে বিশেষ বিশেষ টেবিল নিয়ন্ত্রণ হতো এমন অনেক অভিযোগ আছে । শুধু তাই নয় উক্ত সার্ভেয়ার মোঃ রুহুল আমিন জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজের উত্তর- পূর্ব পাশে ( আজম চত্বরের দক্ষিণ পাশে ) জমি কিনে মার্কেট করেছেন । অথচ ইনকাম টেক্স বা তার অফিসিয়াল ফাইনালে জমি কিনে মার্কেট করার কথাটি উল্লেখ করে নাই । তার নামে বেনামে সকল সম্পত্তির তদন্ত করলে তার দুর্নীতি অনিয়মে উপার্জিত অবৈধ সকল কর্মকাণ্ড বেরিয়ে আসবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir