সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
ব্রীজ ধসে চলাচলের পথ বন্ধ আগৈলঝাড়ায়,,,,,, জগন্নাথপুরে সুইচগেট সহ নদী, নালা, খাল, বিলের পানি দ্রুত নিস্কাসনের দাবীতে মানববন্ধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাংলাদেশ আওয়ামীলীগ এর ঐতিহাসিক প্লাটিনাম জুবিলী’র ৭৫ তম জয়ন্তী উপলক্ষে বিরামপুরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বানারীপাড়ায় শিশুর বলৎকার অভিযোগে রফিক নামে গ্রেফতার এক “যুব সমাজকে মাদক ও মোবাইল গেমিং থেকে ফেরাতে উদ্বুদ্ধকরণ এস আই নাজমুল আলম এর” তাহিরপুরে বিদ্যুৎ স্পর্শে এক ইলেকট্রিসিয়ানের মৃত্যু বাকেরগঞ্জে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আগৈলঝাড়ায় আওয়ামী লীগ’এর ৭৫তম প্লাটিনাম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাহিরপুর টাঙ্গুয়া হাওরে পর্যটকদের নিষেধাজ্ঞা প্রত্যাহার

১১ অক্টোবর ২০২৩ সমাজে শান্তি, শৃংখলা ও সম্প্রীতি বজায় থাকলে শিক্ষার উন্নয়ন ও অগ্রগতি সম্ভব লেঃ কর্ণেল মোঃ সাব্বির হাসান পিএসসি ।

Reporter Name / ১৩ Time View
Update : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার লামা ঃ

লামা উপজেলা ইয়াংছা জীনামেজু টেকনিক্যাল ইনষ্টটিটিউট লাইব্রেরী শুভ উদ্ভোধন,ছাত্র ছাত্রী,শিক্ষক ও অভিভাবকদের সাথে মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

জীনামেজু অনাথ আশ্রমের অধ্যক্ষ উ নন্দমালা থের এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ সাব্বির হাসান পিএসসি।

বিশেষ অতিথি ছিলেন আলীকদম জোনের উপ অধিনায়ক মেজর মোঃ শওকাতুল মোনায়েম পিএসসি,

বিশিষ্ট মানবাধিকার কর্মী সাংবাদিক এম রুহুল আমিন , লামা সাংবাদিক ইউনিটির সভাপতি নাজমুল হুদা,দৈনিক সময়ের আস্তা ও দৈনিক আই বার্তা লামা প্রতিনিধি শফিকুল ইসলাম , ইয়াংছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান । অনুষ্ঠানে স্হানীয় হেডম্যান কারবারী ইউপি সদস্য সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ সাব্বির হাসান বলেন পাহাড়ি এলাকার শিক্ষা শান্তি, সম্প্রীতি,উন্নয়ন ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে আলীকদম জোন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এলাকায় ও সমাজে শান্তি শৃংখলা ও সম্প্রীতি বজায় থাকলে উন্নয়ন সম্ভব। জোন কমান্ডার বলেন জীনামেজু অনাথ আশ্রম ও জীনামেজু টেকনিক্যাল ইনষ্টিটিউট বতর্মানে লামা উপজেলার অসহায় অনাথ শিশুদের আশ্রয় ও কারিগরি শিক্ষার সুযোগ করে দিয়ে এলাকায় শিক্ষা বিস্তারে ভূমিকা রেখে যাচ্ছে। সেনাবাহিনীর আলীকদম জোন এধরনের শিক্ষা ও কল্যাণময় এবং জনহিতকর ভালো কাজে সবসময় পাশে আছে ও ভবিষ্যতে থাকবে। তিনি আরো বলেন এধরণের মহৎ কাজে আলীকদম সেনা জোন সহায়তা ও অবদান রাখার সুযোগ করে দেওয়ায় জীনামেজু অনাথ আশ্রম কর্তৃপক্ষ কে অভিনন্দন ও ধন্যবাদ জানান। জোন কমান্ডার স্কুলের ছাত্র ছাত্রীদের স্কুল ব্যাগ কলম খাতা ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

সভাপতির ভাষণে প্রতিষ্ঠানের অধ্যক্ষ উনন্দমালা থের বলেন বতর্মানে আলীকদম সেনা জোনের সহায়তা ও সহযোগীতায় লামা- আলীকদম উপজেলায় শান্তি ও পাহাড়ি বাঙ্গালীর মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে। জীনামেজু অনাথ আশ্রম, জীনামেজু উচ্চ বিদ্যালয় ও জীনামেজু টেকনিক্যাল ইনষ্টিটিডিউট প্রতিষ্ঠায় আলীকদম জোনের অবদান, সহায়তা ও পরামর্শ অধ্যক্ষ, ছাত্র ছাত্রী ও এলাকার পাহাড়ি বাঙ্গালী জনগোষ্টি কৃতজ্ঞতা সাথে আজীবন স্মরণ রাখবেন বলে তিনি জানান।

অনুষ্ঠানে আলীকদম সেনা জোনের চিকিৎসক টিম প্রায় দুই শত দরিদ্র ও অসহায় মানুষ কে চিকিৎসা সেবা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir