রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা মোঃ কামাল উদ্দিন পাটোয়ারী মতান্তরে কামাল হোসেন পাটোয়ারী, মাটির পেটে। পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা সবাই কে জানিয়েছেন জনপ্রিয় কৌতুক ও নাট্য অভিনেতা সাংবাদিক মনোয়ার হোসেন সেলিম। গাজীপুরে শ্রমিক হত্যার দুই জনকে গ্রেফতার। পঞ্চগড় এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার,, ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুরে ভিজিএফের চাল বিতরণ সুনামগঞ্জে তরুণ-তরুণীকে মারধরের মামলায় ধরাছোয়ার বাইরে ভিডিও ভাইরালকারী দুই আসামী বিশ্বের মুসলমান ও দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে মাহবুব মাস্টার তাড়াশে পুলিশের উপর হামলা: গ্রেফতার ৪ তাড়াশ উপজেলা বাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ এস আই মোঃ মোতাসিম বিল্লাহ। সুনামগঞ্জে তরুণ-তরুণীকে মারধরের মামলায় ধরাছোয়ার বাইরে ভিডিও ভাইরালকারী দুই আসামী

তাড়াশে বিএনপি নেতার বিরুদ্ধে প্রধান শিক্ষককে প্রকাশ্যে পেটানোর অভিযোগ

Reporter Name / ৫ Time View
Update : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি:

সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের তাড়াশে প্রকাশ্যে বাজারে প্রধান শিক্ষককে পেটালেন বিএনপি নেতা আব্দুর রশিদ বকুল ও তার ছেলেরা।
এ ঘটনায় তাড়াশ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন হামলার শিকার দিঘি সগুনা এম এ আর জুনিয়র গালর্স স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে তাড়াশ পৌর বাজারে এ ঘটনা ঘটে।

দিঘি সগুনা এম এ আর জুনিয়র গালর্স স্কুলের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে তাড়াশ মাধ্যমিক শিক্ষা অফিসে যাওয়ার পথে তাড়াশ পৌর বাজারের পৌছালে দিঘি সগুনা গ্রামের বিএনপি নেতা আব্দুর রশিদ বকুল, তার ছেলে সাব্বির আহমেদ ও সোহেল রানা আমার পথ আটকিয়ে কোন কিছু বুঝে ওঠার আগেই এলোপাতাড়ি কিল ঘুষি মেরে জখম করে । এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে তার ছেলে সাব্বির ও সোহেল রানা বলে তুই ঠিকমত চাকুরী করিস। না হলে তোর জীবনে বেচে থাকার ভাগ্য হবে না। এই বলে পালিয়ে যায়। পরে আমি বাদী হয়ে বিএনপি নেতা আব্দুর রশিদ বকুল ও তার ছেলেদের বিরুদ্ধে তাড়াশ একটি সাধারণ ডায়েরি করেছি।

এ বিষয়ে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দিঘি সগুনা গ্রামের সাবেক ইউপি সদস্য ইদ্রিস আলী মন্ডল বলেন, বিএনপি নেতা আব্দুর রশিদ বকুল গ্রামের বিভিন্ন প্রতিষ্ঠানের অর্থ আত্মসাতসহ নানা অপকর্মে জড়িত। এ কারনে তিনি ও তার পরিবার দীর্ঘ যাবত গ্রাম থেকে বিতারিত। বি়ভিন্ন সুত্র ধরে প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করেছেন। এ ঘটনার সঠিক ও দৃস্টান্ত মুলক শাস্তি দাবি করছি।

অভিযুক্ত বিএনপি নেতা আব্দুর রশিদ বকুলের বক্তব্য জানতে বার বার চেস্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয় নি।

এ বিষয়ে তাড়াশ থানার এএসআই মো: খোরশেদ আলম জানান, প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সরজমিনে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir