বুধবার, ২২ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
বেদায়াতুল হেদায়া দ্বীনি শিক্ষা কোর্স’র ২য় ব্যাচের শিক্ষক সম্মাননা ও পুরস্কার বিতরনী চিতলমারী উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন,আলমগীর, আজমীর ও সুলতানা খুলনার বিশিষ্ট সংগীত শিল্পী শেখ আব্দুস সালাম এর মৃত্যুতে খুলনা আর্ট একাডেমি গভীরভাবে শোকাহত বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে জনমত জরীপে এগিয়ে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোরশেদ আলম। অভিনন্দন ও ফুলেল শুভেচছা আগৈলঝাড়ায় মুজিব আদর্শের পরিক্ষিত সৈনিক হিসেবে আব্দুর রইচ সেরনিয়াবাতকে ভোট দিয়ে বিজয়ী করুন,,, বানারীপাড়ায় উপজেলা নির্বাচনে ফুটবল মার্কা নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মিনু রংপুরে জাল ভোট দেয়ার সময় পুলিশের হাতে দুই যুবক আটক নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ প্রার্থীকে প্রকাশ্যে সমর্থন হৃদয়ে রক্তক্ষরণ,কবি সাইফুন্নেছা ঝুমুর

ভোটের অধিকার প্রতিষ্ঠায় বগুড়া আদমদীঘিতে বিএনপির তারুণ্যের রোডমার্চ ও পথসভা।

Reporter Name / ২ Time View
Update : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

হুমায়ূন আহমেদ
স্টাফ রিপোর্টার,আদমদীঘি বগুড়া।
বাংলার মাটিতে আর কোনো পাতানো নির্বাচন করতে দেওয়া হবে না বলে হুশিয়ার করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
গত রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে তারুণ্যের রোড মার্চ কর্মসূচি বগুড়া থেকে রাজশাহী যাওয়ার পথে আদমদীঘি উপজেলা বিএনপির আয়োজিত পথ সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ভোটাধিকার প্রতিষ্ঠার দাবিতে সারাদেশের তরুণ সমাজ এবার জেগে উঠেছে। তাই এ সরকারের পতন ছাড়া আমরা আর ঘরে ফিরবো না। বার বার শান্তিপূর্ণ ভাবে আমাদের দাবিগুলো তুলে ধরেছি। ২০১৪ ও ২০১৮ সালে দেশের মানুষ ভোট দিতে পারেনি। মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরো বলেন, আওয়ামী লীগ জনগণের সঙ্গে প্রতারণা করেছে। নির্বাচন হলে জনগণ ভোট দিতে পারে না, ভোট চুরি হয়ে যায়, ডাকাতি হয়ে যায়। সেই সরকারের অধীনে নির্বাচনে যাওয়া যায় না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং নতুন করে নির্বাচন কমিশন গঠন না করলে এই সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশ নেব না আমরা।
তিনি আরও বলেন, বিএনপির অসংখ্য নেতা-কর্মীকে আটক করে রাখা হয়েছে। এছাড়া হাজার হাজার বিএনপি নেতা-কর্মীদের মিথ্যা মামলায় নিম্ন আদালতে গেলে জামিন দেওয়া হয় না। মিথ্যা মামলায় দিনের পর দিন বিএনপির নেতা-কর্মীদের কারাগারে রাখা হয়েছে। আজকে রোড মার্চ শুরু হলো, বগুড়া টু রাজশাহী আর এ কর্মসূচি সেদিন শেষ হবে যে দিন এ সরকারের পতন হবে। ভোটের অধিকার প্রতিষ্ঠায় এক দফা দাবিতে বগুড়া টু রাজশাহী তারুণ্যের রোড মার্চ উপলক্ষে যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আয়োজনে এক বিশাল জনসভার সভাপতিত্ব করেন আদমদীঘি ও দুপচাঁচিয়া এলাকার গণমানুষের নেতা আব্দুল মুহিত তালুকদার ও সাধারণ সম্পাদক আবু হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠিত পথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানী, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান। অন্যান্যদের বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বগুড়া শহর বিএনপির সভাপতি এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু, জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ফজলুল বারী তালুকদার বেলাল,আরো বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক খন্দকার কামরুল হাসান মধু ও জেলা বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহাফুজুল হক টিকন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান লিখন, সান্তাহার পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্ট সহ বিএনপি, স্বেচ্ছাসেবক দল, যুবদল, তাঁতীদল, মৎস্যজীবি দল, শ্রমিক দল, ছাত্রদলের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir