বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
চিতলমারী উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন,আলমগীর, আজমীর ও সুলতানা খুলনার বিশিষ্ট সংগীত শিল্পী শেখ আব্দুস সালাম এর মৃত্যুতে খুলনা আর্ট একাডেমি গভীরভাবে শোকাহত বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে জনমত জরীপে এগিয়ে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোরশেদ আলম। অভিনন্দন ও ফুলেল শুভেচছা আগৈলঝাড়ায় মুজিব আদর্শের পরিক্ষিত সৈনিক হিসেবে আব্দুর রইচ সেরনিয়াবাতকে ভোট দিয়ে বিজয়ী করুন,,, বানারীপাড়ায় উপজেলা নির্বাচনে ফুটবল মার্কা নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মিনু রংপুরে জাল ভোট দেয়ার সময় পুলিশের হাতে দুই যুবক আটক নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ প্রার্থীকে প্রকাশ্যে সমর্থন হৃদয়ে রক্তক্ষরণ,কবি সাইফুন্নেছা ঝুমুর চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশ কর্তৃক ৫০০(পাঁচশত) গ্রাম গাঁজা সহ ০১ (এক) মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

অনলাইন লিটারেচার সম্মাননা ২০২৩ এ ভূষিত হলেন কবি শাহনাজ পারভীন

Reporter Name / ২ Time View
Update : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

এইচ এম শাহরিয়ার কবির, সাহিত্য সম্পাদক 

অনলাইন লিটারেচার সম্মাননা ২০২৩ এ ভূষিত হলেন আস সুফিয়া সাহিত্য ও সংস্কৃতি পরিষদ এর সম্মানিত সিনিয়র উপদেষ্টা কবি, লেখক ও সংগঠক মোছাঃ শাহনাজ পারভীন।

গত ১৬/৯/২০২৩ ইং রোজ শনিবার ঢাকার নয়া পল্টন ওয়েস্টেন রেস্টুরেন্টে অনলাইন লিটারেচার গ্রুপস ইউনিটির নবনির্বাচিত কমিটির অভিষেক ও লিটারেচার সম্মাননা ২০২৩ ইং অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়।
তার লিখিত প্রথম একক কাব্যগ্রন্থ “কৃষ্ণচূড়ার মাঝে তুমি” গ্রন্থের জন্য তাকে এ সম্মাননা প্রদান করা হয় ।

সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতিসত্তার কবি, বাংলা একাডেমির মহাপরিচালক জনাব মুহাম্মদ নুরুল হুদা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও মিডিয়া ব্যক্তিত্ব আসাদ কাজল। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কবি ও অভিনেতা এবিএম সোহেল রশিদ এবং বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি ও সংগঠক মোসলেহ উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অবঃ যুগ্মসচিব কবি ও সাহিত্যিক ড. আমিনুর রহমান মোঃ তারেক। এছাড়াও বক্তব্য রাখেন অনলাইন লিটারেচার গ্রুপস ইউনিটির নবনির্বাচিত সভাপতি কবি ও সংগঠক গুল আফরোজ, প্রধান সমন্বয়ক, কবি ও সংগঠক বেল্লাল হাওলাদার এবং পরিচালক জিয়াউদ্দিন জেইন এর পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক কবি আমিনুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে সাহিত্যে বিশেষ অবদানের জন্য ১০ জনকে এ সম্মাননা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir