মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
রংপুরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত- কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির পক্ষ থেকে সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সভাপতি ও সম্পাদক- পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবুল কালাম পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা।। পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মন্জুরুল ইসলাম ফারুক- সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সনি-র‍্যাংগস্ দিচ্ছে বিশাল ছাড় ও উপহার- ভোলা জেলার চরফ‍্যাশনে ত্রিশ হাজার কোটির সাত লক্ষ গুনিতক মিলিয়ন অশুভ ও অসভ্যতাবাদী কর্মের জনগণ। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাকেরগঞ্জ পাদ্রিশিবপুর ২ নং ওয়ার্ড বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন পাদ্রী শিবপুর ২ নং ওয়ার্ড পুইয়াউটা কৃতি সন্তান উদীয়ময় তরুণ সমাজ সেবক, মো: ইব্রাহিম আইনের সেবক আর মানুষের কল্যাণে আজীবন নিজেকে নিয়োজিত করতে চান বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন।

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তেলবাহী লরির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি নিহত ১

Reporter Name / ৬ Time View
Update : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

সাব্বির মির্জা স্টাফ রিপোর্টার

 

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তেলবাহী লরির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইনজামুল হক (২৩) নামক মোটরসাইকেলের চালক ঘটনাস্থলেই নিহত হন আরো আহত হন ২জন।

বুধবার ২৮ ডিসেম্বর দুপুর ২ টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে উল্লাপাড়া উপজেলার চৌকিদহ সড়ক সেতুর পাশে তেলবাহী লড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহত ইনজামুল উল্লাপাড়া উপজেলা পেচরপাড়া গ্রামের নজরুল ইসলাম নজুর ছেলে। তিনি এবছর সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজ থেকে অনার্স সম্পন্ন করেছেন।আহত হন মোটরসাইকেলের আপর দুই আরোহী নাইম হোসেন (১৮) ও সিয়াম (২০)।আহতদেরকে উল্লাপাড়া ৩০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির জানান, ঘটনার সময় ইনজামুল নাইম ও সিয়ামকে মোটরসাইকেলে নিয়ে উল্লাপাড়া থেকে বাড়ি ফিরছিলেন। এসময় সিরাজগঞ্জ রোড থেকে বাঘাবাড়িগামী একটি তেলবাহী লরির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যান ইনজামুল।

অপর আরোহী দুইজনকে উল্লাপাড়া ৩০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ইনজামুলের মরদেহ সিরাজগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক লড়িটি আটক করেছে। দুর্ঘটনার সময় লড়ির চালক পালিয়ে যায়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir