রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
আইসিটি খাতে কমপক্ষে ২৫ লাখ বেকার তরুণ-তরুণীর কর্মসংস্থান হবে -ঠাকুরগাঁওয়ে ডাক ও টেলিযোগাযোগ ও আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি আগৈলঝাড়া আওয়ামী লীগের শীর্ষ নেতাদের বিরুদ্ধে তৃণমূলের ক্ষোভ,,, বাংলাদেশে পেশাদার সাংবাদিক উৎপাদনের জন্য রাষ্ট্র সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তথ্য ও সম্প্রচার বিশ্ববিদ্যালয় নাই। মাদ্রাসাছাত্র তামিমকে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে হত্যা, গ্রেফতার ২ বদরুল আলম পাশার ৩৫ বছর’র বর্ণাঢ্য রাজনৈতিক জীবন বিএমএসএস’র তালা উপজেলা কমিটি ঘোষণা : সভাপতি-নব কুমার, সাধারণ সম্পাদক-আজিজুল একনজরে অথই নূরুল আমিন (রাষ্ট্র বিজ্ঞানী ) নব্বই দশকের মানবতার কবি, শিক্ষাবন্ধু, মানবাধিকার কর্মী, কলামিষ্ট, রাজনীতি বিশ্লেষক ও অসংখ্য গ্রন্থ প্রণেতা পল্লী জনপদ,রংপুর-এর পক্ষ থেকে জারিন তাসনিমকে শুভেচ্ছা ও অভিনন্দন- পল্লী জনপদের পক্ষ থেকে সাদমান সাকিবকে শুভেচ্ছা ও অভিনন্দন- শুভ জন্মদিন সুনামগঞ্জ জেলা আ.লীগের অন্যতম( সদস্য) মাসুক আহমদ সরদার।

মান্নারগাঁও ইউপি সদস্য উকিল কর্তৃক এক নারীকে শ্লীলতহানির চেষ্টার প্রতিবাদে ও গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

Reporter Name / ৯ Time View
Update : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::

 

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ৪নং মান্নারগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রামপুর গ্রামের ইউপি সদস্য চরিত্রহীন লম্পট মো. উকিল আলী কর্তৃক এক অসহায় নারীকে কুপ্রস্তাব ও বাড়িতে এসে শ্লীলতাহানির চেষ্টার প্রতিবাদে এবং ইউপি সদস্যকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার সকাল ১০টায় ভুক্তভোগী নারী ও স্বজনদের আয়োজনে উপজেলার রামপুর রাস্তার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকার নারীপূরুষরা অংশগ্রহন করেন। এ সময় বক্তব্য রাখেন নির্যাতিত নারী মোছাঃ হাজেরা বেগম,মো. রউফ,মো. নিজাম উদ্দিন,মো. মনসুর আলী,আজিম উদ্দিন,মো. জাবেদ মিয়া,সাঞ্জব আলী,সালেক নুর ও শোযেব আহমদ প্রমুখ।

 

বক্তারা বলেন,মান্নারগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফিরোজপুর গ্রামের নির্যাতিত অসহায় নারী হাজেরা বেগম গত মাসের ২১ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদে গিয়ে তার ওয়ার্ডের ইউপি সদস্য মো. উকিল আলীর নিকট একটি ভিজিডি ভাতার কার্ডের জন্য প্রস্তাব দিলে তিনি কার্ড বাবত ঐ নারীকে দুই হাজার টাকা দেয়ার কথা বলেন। ঐ নারী টাকা দেওয়ার মতো সামর্থ না থাকায় ঐ নারীকে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য কুপ্রস্তাব দেন। হাজেরা তাতে রাজি না হলে ইউপি সদস্য হাজেরার ফিরোজপুর গ্রামের বাড়িতে এসে তাকে জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় এবং ঘর থেকে বের হয়ে সরকারী টিউবওয়েল থেকে পানি নিতে ঐ নারীকে নিষেধ করেন এবং মেম্বারের কথা না শুনলে বিভিন্নভাবে প্রাণে মারার হুমকি ও দেন বলে মানববন্ধনে তারা উল্লেখ করেন। এ ঘটনায় ঐ অসহায় নারী চলতি মাসের গত পহেলা অক্টোবর হুমকিদাতা ইউপি সদস্য মো. উকিল আলীকে আসামী করে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৫২ । অবিলম্বে চরিত্রহীন ইউপি সদস্য মো. উকিল আলীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সুনামগঞ্জের পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান।

 

এ ব্যাপারে অভিযুক্ত মান্নারগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. উকিল আলী তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন নির্বাচনে আমার প্রতিপক্ষরা আমার মান সম্মান নষ্ট করতে এমন অভিযোগ করা হয়েছে।

 

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বিষয়টি তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir