মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে পুলিশের বিনামূল্যে হেলমেট ও ফুল বিতরণ। চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে চুরির অভিযোগ, মামলা না করতে ভুক্তভোগীকে মারধর! সাংবাদিক রাসেল আহমেদ সাগরের পিতার ১২ তম মৃত্যু বার্ষিকী আজ আগৈলঝাড়া উপজেলা নির্বাচনে ১১ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ,,,, রংপুরের সেনপাড়ায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু- নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারিকে অবাঞ্চিত ঘোষণা করলো সাধারণ শিক্ষার্থীসহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। পঞ্চগড়ে 56 বিজিবি নীলফামারী ব‍্যাটালিয়ন কতৃক জন সচেতনতামুলক আলোচনা সভায় লেঃ & কর্নেল আসাদুজ্জামান হাকিম মহোদ্বয়। রংপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত যুগান্তর জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের বাবার মৃত্যু

মুন্সীগঞ্জে ময়না হোটেলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে প্রতিপক্ষরা

Reporter Name / ১ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

রাকিবুল হাসান সাতক্ষীরা শ্যামনগর প্রতিনিধিঃ

শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ বাসস্ট্যান্ডে অবস্থিত ময়না হোটেলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে ব্যবসায়ি প্রতিপক্ষরা এমনটাই দাবি করেছেন ময়না হোটেলের স্বত্বাধিকারী মোঃ রানা পারভেজ।
তিনি সাংবাদিকদের বলেন, অল্প দিনে রানা হোটেল মানুষের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। মানুষের সাথে সৌজন্যে মূলক আচরণ, স্বল্পমূল্যে ও রুচিশীল খাদ্য পরিবেশনে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে তার প্রতিষ্ঠান। এটাতে ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা বিভিন্ন ধরনের অপপ্রচার চালিয়ে বেড়াচ্ছে যেটা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। রানা হোটেল স্বল্প লাভে রুচিশীল পরিবেশে মানুষকে খাদ্য পরিবেশন করে থাকে। তিনি আরো বলেন, দেশের বিভিন্ন জায়গা থেকে আশা সাংবাদিকগন একমাত্র আমার হোটেলে তৃপ্তি সহকারে খেতে পারে।সুন্দরবন ঘুরতে আসা দর্শনার্থী আবুল কালাম আজাদ জানান সুন্দরবনের পাদদেশে এত সুন্দর খাওয়ার হোটেল আসলে অবিশ্বাস্য। আমি সাধারণত হোটেলে খাওয়াটা অনেক অপছন্দ করি তবে এখানে স্বাচ্ছন্দে খেয়েছি হোটেল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই এমন সুন্দর ব্যবহার ও পরিবেশনার জন্য।
কালিগঞ্জ শ্রমিক ইউনিয়নের কর্মকর্তা ফারুক হোসেন জানান, মুন্সিগঞ্জে প্রায় ছয় থেকে সাতটা হোটেল আছে কিন্তু আমাদের সকল গাড়ি স্টাফরা রানার হোটেলেই খাওয়া দাওয়া করে এবং সকলেই তার রান্না ও ব্যবহারের ধ্বংস করে। আমি স্থানীয় একজন মানুষ হিসেবে আমার চোখে কোনদিন অপ্রীতিকর কিছুই দেখিনি। এটা নিছক গুজব বলে আমি মনে করি।উল্লেখ্য,মুন্সিগঞ্জ বাজারে উপজেলা সেনেটারী ইন্সপেক্টর ও ভোক্তা অধিকারের বেশ কয়েকটি অভিযান পরিচালনা করে।মুন্সীগঞ্জে বেশ কয়েকটি হোটেলে জরিমানা হলেও ময়না হোটেলের কোন ত্রুটি খুঁজে পায়নি অভিযানকারী দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir