শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
নির্বাচনে পোস্টার টাঙ্গানো কে কেন্দ্র করে দুই প্রার্থীর কর্মী সমর্থদের মাঝে সংঘর্ষ, আহত ২ কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত – শুভ জন্মদিন ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সুলতান খানের পক্ষে গণসংযোগ করেন খুলনার বরিশাল সমিতির নেতৃবৃন্দ নাটোরের সিংড়ায় ডিবির অভিযানে ইয়াবাসহ মাদকব্যবসায়ী ২জন গ্রেফতার বিশ্বম্ভরপুর চেয়ারম্যান প্রার্থী রনজিতের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর লোকজনের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন নানার কবরের পাশে চিরোনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ রিফাত; ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলে রনি সরকার। তাহিরপুরে ৬ টি দোকান পুড়ে ছাই ক্ষয়ক্ষতি প্রায় ৪০ লাখ টাকা চন্দনাইশে জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

উলামা তলাবা মানবিক সংগঠনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

Reporter Name / ১ Time View
Update : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

 

আজাদ হোসেন আওলাদ মিয়া , স্টাফ রিপোর্টারঃ

  • নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় বিভিন্ন গ্রামের অসহায় ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে উলামা- তলাবা মানবিক সংগঠন ।
    সংগঠনের অর্থায়নে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। সোমবার (৮ এপ্রিল) ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন
    সংগঠন এর সদস্য হাফেজ ফিরোজ আহমেদ বলেন, শুকরিয়া আদায় করছি মহান আল্লাহ নিকট যিনি বিগত বছরের মত এবারো আমরা আপনাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য উপহার সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছি।
    তিনি আরো বলেন আগামীতে যেন আরও বড় পরিসরে আয়োজন করতে পারি। উলামা-তলাবা মানবিক সংগঠন এর উদ্যোগে বিতরণকৃৃত ঈদ সামগ্রী পেয়ে সংশ্লিষ্ট সবাই কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। উপস্থিত সবাইকে কষ্ট করে এসে উপহার সামগ্রী গ্রহন করায় এবং অনুষ্ঠানকে সুন্দর করার জন্য যারা সহযোগীতা করেন তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir