মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
পঞ্চগড়ে 56 বিজিবি নীলফামারী ব‍্যাটালিয়ন কতৃক জন সচেতনতামুলক আলোচনা সভায় লেঃ & কর্নেল আসাদুজ্জামান হাকিম মহোদ্বয়। রংপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত যুগান্তর জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের বাবার মৃত্যু প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ’র ৩৯ তম মৃত্যু বার্ষিকী আগামী ১৫ মে তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আবুল কাসেম’র প্রার্থীতা ঘোষণা “আগামীর লোহাগাড়ার” উন্নয়ন ও অগ্রগতির পরিকল্পনা বিষয়ে মতবিনিময় সভা ও সাংবাদিকদের মিলনমেলা তাহিরপুরে চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের গনসংযোগ  নাটোর ইউনাইটেড প্রেসক্লাবে একযোগে ৯জনের পদত্যাগ দিনাজপুরের বিরামপুরে দাখিল মাদ্রাসার শতভাগ পরীক্ষার্থী ফেল শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়

মানিকগঞ্জে ব্যবসায়ীকে অপহরণ করে ছিনতাই ও মারধরের অভিযোগ।

Reporter Name / ১ Time View
Update : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

রুহুল আমিন,জেলা প্রতিনিধি মানিকগঞ্জ।

মানিকগঞ্জের ঘিওরে ইমান আলী নামের এক হার্ডওয়্যার ব্যবসায়ীকে অপহরন করে টাকা ছিনতাই ও মারধরের অভিযোগ উঠেছে অপহরনকারী চক্রের প্রধান স্থানীয় রিপন নামের এক যুবকসহ অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে ।
এ ঘটনায় সোমবার (৬ নভেম্বর) অপহরনকারী চক্রের প্রধান রিপনসহ অজ্ঞাত ৩ জনকে আসামী ঘিওর থানায় মামলা করেছে ইমান আলীর ছেলে মিলন হোসেন। ভুক্তভোগী ইমান আলী ঘিওর উপজেলার সাইলকাই এলাকার হারান শেখের ছেলে। আর অভিযুক্ত রিপন একই এলাকার সাত্তার প্রধানের ছেলে।
ভুক্তভোগী পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার(০৩ নভেম্বর) ঘিওর পঞ্চরোডের ভাই ভাই ইলেকট্রনিক্সে
মালিক (হার্ডওয়্যার ব্যবসায়ী) ইমান আলী সাড়াদিন দোকান করে বিক্রির দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা নিয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাসায় যাওয়ার জন্য বের হলে একটি অজ্ঞাত সিএনজি থেকে রিপনসহ আরো তিনজন তাকে জোড় করে তাদের সিএনজিতে উঠিয়ে কাপড় দিয়ে মুখ এবং রশি দিয়ে হাত পা বেধেঁ একটি নির্জন জায়গায় নিয়ে মারধর করে তারা। এ সময় ব্যবসায়ীর ব্যবহৃত মোবালের সিম কার্ড খোলে নেয় তারা। মারধরের এক পর্যায়ে অজ্ঞান হলে তার কাছে থাকা টাকা নিয়ে পালিয়ে যায় অপহরনকারীরা। পরে দৌলতপুর উপজেলার পুরাতন ধামশ্বর দরবেশ শরীফ মাজারের কাছে হাত, পা, মুখ বাধা অবস্থায় স্থানীয়রা তাকে দেখতে পেয়ে তাদের পরিবারকে জানায় । পরে তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত ও আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir