রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় তাহিরপুরে চেয়ারম্যান প্রার্থীকে ২৫ হাজার টাকা জরিমানা কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশ কর্তৃক সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ০২ সদস্যকে গ্রেফতার। তাহিরপুরে স’ মিলে আগুন; কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট- ঝালকাঠি সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী সুলতান খানের উপর হামলার তীব্র নিন্দা ও শাস্তি দাবী দল মত নির্বিশেষে সবাই কে এক কাতারে দাড়াতে হবে যাতে শান্তি প্রিয় মৌলভীবাজারে কেউ অশান্তি সৃষ্টি করতে না পারে – কামাল হোসেন মেট্রোযাত্রীদের ওপর চাপ বাড়াবে এনবিআরের ১৫ শতাংশ ভ্যাট শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে হাড়োয়া শিমুলবাড়ী দারুল হুদা দাখিল মাদরাসা

বাঘায় ফেনসিডিলসহ আটক ১

Reporter Name / ২ Time View
Update : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩


বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় বিপুল পরিমান ফেনসিডিল-সহ ১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

সোমবার (১৬ অক্টোবর) আড়াইটায় রাজশাহীর বাঘা থানাধীন আলাইপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২১ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মোঃ আব্দুর রউফ অরফে ঝুন্টু (৩৮), সে বাঘা থানার আলাইপুর (গাবতলী পাড়া), গ্রামের মোঃ আকরাম আলীর ছেলে। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপর এক আসামী পালিয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) রাত পৌনে ৮টায় র‌্যাব -৫ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এ ব্যপারে গ্রেফতারকৃত আসামী বিরুদ্ধে বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir