শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
নির্বাচনে পোস্টার টাঙ্গানো কে কেন্দ্র করে দুই প্রার্থীর কর্মী সমর্থদের মাঝে সংঘর্ষ, আহত ২ কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত – শুভ জন্মদিন ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সুলতান খানের পক্ষে গণসংযোগ করেন খুলনার বরিশাল সমিতির নেতৃবৃন্দ নাটোরের সিংড়ায় ডিবির অভিযানে ইয়াবাসহ মাদকব্যবসায়ী ২জন গ্রেফতার বিশ্বম্ভরপুর চেয়ারম্যান প্রার্থী রনজিতের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর লোকজনের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন নানার কবরের পাশে চিরোনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ রিফাত; ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলে রনি সরকার। তাহিরপুরে ৬ টি দোকান পুড়ে ছাই ক্ষয়ক্ষতি প্রায় ৪০ লাখ টাকা চন্দনাইশে জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

সুনামগঞ্জে পৌর ছাত্রদলের উদ্যোগে অবরোধের সমর্থনে রাস্তায় বিক্ষোভ মিছিল

Reporter Name / ০ Time View
Update : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার-

বর্তমান সরকারের পদত্যাগ এবং র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায় সরকারের অধীনে সবার অংশগ্রহনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে বিএনপি জামায়াতের ডাকা ৩৬ ঘন্টার অবরোধ কর্মসূচীর দ্বিতীয় দিনে অবরোধের সমর্থনে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টায় সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের নির্দেশে সুনামগঞ্জ পৌর ছাত্রদলের সদস্য সচিব মোঃ মুমিনূর রহমান পীর শান্তর নেতৃত্বে সুনামগঞ্জ শহরের কয়েকটি রাস্তায় আইন শৃংখলা বাহিনীর চোখ ফাকিঁ দিয়ে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেন ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলে এসময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রদল ও ওয়ার্ড ছাত্রদলের নেতৃবৃন্দরা।
সুনামগঞ্জ পৌর ছাত্রদলের সদস্য সচিব মোঃ মুমিনূর রহমান পীর শান্ত বলেন,এই ফ্যাসিস্ট অবৈধ সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ১ দফা দাবীতে এবং বিএনপির চেয়ারপার্সন সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবী জানান। অন্যতায় এই অবৈধ তপশীল বাতিল না হওয়া পর্যন্ত নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে আন্দোলন চালিয়ে যাওয়ার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir