মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে চুরির অভিযোগ, মামলা না করতে ভুক্তভোগীকে মারধর! সাংবাদিক রাসেল আহমেদ সাগরের পিতার ১২ তম মৃত্যু বার্ষিকী আজ আগৈলঝাড়া উপজেলা নির্বাচনে ১১ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ,,,, রংপুরের সেনপাড়ায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু- নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারিকে অবাঞ্চিত ঘোষণা করলো সাধারণ শিক্ষার্থীসহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। পঞ্চগড়ে 56 বিজিবি নীলফামারী ব‍্যাটালিয়ন কতৃক জন সচেতনতামুলক আলোচনা সভায় লেঃ & কর্নেল আসাদুজ্জামান হাকিম মহোদ্বয়। রংপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত যুগান্তর জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের বাবার মৃত্যু প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ’র ৩৯ তম মৃত্যু বার্ষিকী আগামী ১৫ মে

সিলেটে শিক্ষাবিদ আধুনিক ই-লার্নিং এর প্রতিষ্ঠাতা ড.বদরুল হুদা খানকে সংবর্ধনা ও শিক্ষাসামগ্রী বিতরণ

Reporter Name / ২ Time View
Update : বুধবার, ৬ মার্চ, ২০২৪

শহিদুল ইসলাম, সিলেট।

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের উদ্যোগে ‘‘স্মার্ট শিক্ষায়, স্মার্ট বাংলাদেশ’’ স্লোগানকে সামনে রেখে হযরত শাহজালাল (র.), শাহ পরান (র.) পূণ্যভূমি বাংলাদেশের আধ্যাত্মিক রাজধানীকে স্মার্ট শিক্ষায় আলোকিত গড়ার লক্ষ নিয়ে সিলেটে বিশ্বের সর্ব প্রথম স্মাট শিক্ষার প্রবক্তা, বিশিষ্ট শিক্ষাবিদ, আধুনিক ই-লার্নিং এর প্রতিষ্ঠাতা হিসেবে সারা বিশ্বে পরিচিত মুখ ও জর্জ ওয়াশিংটন ইউনিভার্সিটির অধ্যাপক, বীর চট্টলার কৃ‌তি সন্তান ড.বদরুল হুদা খানকে সংবর্ধনা ও আলোচনা সভা এবং শিক্ষাসামগ্রী বিতরণী অনুষ্ঠান ৪ মার্চ ২০২৪ সোমবার, সিলেট জেলা পরিষদ হলে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম ও পরিচালনা করেন মহাসচিব উৎফল বড়ুয়া।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ, প্রধান বক্তা ছিলেন সি‌লেট ইউমেন্স মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতাল ও সিলেট মেট্রোপলিটন চেম্বার অব্ কমার্স ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক আলহাজ্ব মোহাম্মদ কাপ্তান হোসেন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইউএস ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন শিক্ষা প্রযুক্তি বিশেষজ্ঞ ও বিশিষ্ট সংগীত শিল্পী ড. সীমা খান, ইস্পাহানি টি লিমিটেড সিলেট বিভাগীয় ব্যবস্থাপক আনিছুজ্জামান পাটোয়ারী, সাবেক সেনা কর্মকর্তা নূরুল হক প্রমুখ।

অনুষ্ঠানে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে সংবর্ধনা স্মারক এবং সিলেটের বিভিন্ন স্কুল-মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ মূলক ম্যাডেল ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir