চট্টগ্রামে লোহাগাড়ার প্রতিনিধিঃআরিফুল ইসলাম

চট্টগ্রামে লোহাগাড়া উপজেলায় সমন্বয় গঠিত সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন লোহাগাড়া তরুণ প্রজন্মের দল এর আগামী ১ বছরের জন্য ১৮জন সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (০৬ ডিসেম্বর) অনলাইন ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে মোহাম্মদ ফোরকানকে সভাপতি ও মোহাম্মদ রিফাতকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক আতিকুর রহমান আতিক এ কমিটির অনুমোদন প্রদান করেন।

 

কমিটির অন্য সদস্যরা হলো- সিনিয়র সহ-সভাপতি তানভীর হোসেন,সহ-সভাপতি জাবেদ হোসেন, সহ-সভাপতি মহিউদ্দীন, যুগ্ম সাধারন সম্পাদক আরিয়ান হোসেন শাহেদ,যুগ্ম সাধারণ সম্পাদক দাউদ হোসেন মানিক, অর্থ সম্পাদক মোহাম্মদ আবু নাঈম,সহ অর্থ সম্পাদক সাঈয়দ হোসেন সজীব, প্রচার সম্পাদ ইলিয়াস খান, সহ প্রচার সম্পাদ তৌহিদুল ইসলাম তানভীর, নারী ও শিশু বিষয়ক সম্পাদ সাঈমা বিনতে ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মুহিদ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদ তানিম জে.আর, পরিকল্পনা বিষয়ক সম্পাদক মারুফ হোসেন সাঈদ, সহ পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ ফোরকানুল ইসলাম,এাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন

 

“এসো মানবতার টানে, মানুষের পাশে” স্লোগানকে সামনে রেখে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন লোহাগাড়া তরুণ প্রজন্মের দল ২০২০ সালে প্রতিষ্ঠার পর থেকে লোহাগাড়া উপজেলায় বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা বিশেষ করে অসহায় এতিম ছাত্রদেরকে নিয়ে কাজ করে আসছে। সেই সাথে সংগঠনটি সামাজিক অবক্ষয় রোধে বিভিন্ন সামাজিক ও জাতীয় কর্মসূচি গ্রহণের পর বাস্তবায়ন করে যাচ্ছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!