নিজস্ব প্রতিবেদক:

সলঙ্গায় সদর ইউনিয়ন শ্রমিক লীগের মোঃ জাহিদুন্নবী(রতন) সভাপতি ও মোঃ ছাসোয়ার হোসেন কে সাধারন সম্পাদক করে আগামী ৩ বছর মেয়াদে কমিটি ঘোষণা করা হয়।

২৩ জুলাই বিকেলে সলঙ্গার ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃআকল হোসেন বাদশার সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃশহিদুল ইসলামের সঞ্চালনায় নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক ঘোষণা করা হয়।
নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক কে আগামী দুই মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেওয়া হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলঙ্গা থানার জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্টাতা সভাপতি মাসুদ রানা (শান্ত), বিষেশ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন থানা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মাসুদ রানা খান।
উক্ত অনুষ্ঠানে থানা শ্রমিক লীগের প্রতিষ্টাতা সভাপতি মাসুদ রানা (শান্ত)বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে নব গঠিত সভাপতি ও সাধারন সম্পাদক কে শক্তিশালী ইউনিয়ন পূর্নাঙ্গ কমিটি সহ ৯ টি ওয়ার্ডে সম্মেলন করে,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ঐক্যে বন্ধ হয়ে সবাইকে কাজ করার আহ্বান করেন।
এ সময় থানা শ্রমিক লীগের নেত্রৃবিন্দুসহ বাংলাদেশ আওয়ামী লীগ,যুব লীগ,ছাত্র লীগসহ বিভিন্ন অঙ্গ সংঘঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!