মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে ডালিয়া শিশু নিকেতন উচ্চ বিদ্যালয় শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে সোনাখুলী হাজী জহরতুল্যাহ্ দ্বি- মুখী উচ্চ বিদ্যালয় দোয়ারাবাজারে মহিলা ভাইস চেয়ারম্যান পদপার্থী শিরিনা বেগম এর হাঁস মার্কার সমর্থনে পরামর্শ সভা অনুষ্ঠিত। সুনামগঞ্জের ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র কৃষি সহায়তা প্রকল্প ২৮৫ কৃষি উদ্যোক্তা পেলেন দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ আগৈলঝাড়ায় আনারস প্রতীকের নির্বাচনী জনসভায় মানুষের ঢল,,, সুনামগঞ্জে এক শিক্ষিকাকে বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিশ্বম্ভরপুরে জনমত জরীপে এগিয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী দিলীপ বর্মন প্রতারণা চক্রের ধর্ষণ মামলায় ফেঁসে গেলেন ৬ যুবক তাড়াশ উপজেলায় রাত পোহালেই ভোট প্রস্তুত নির্বাচন কমিশন রত্নগর্ভা সম্মাননা পেলেন সাহিত্যিক তুলতুলের মা রওশন আখতার

সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বার্তা সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার।

Reporter Name / ৩ Time View
Update : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ-

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র প্রিয় পাঠক, সাংবাদিক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী ও দেশবাসী প্রবাসী বাংলাদেশি সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পত্রিকাটির বার্তা সম্পাদক ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি.সি.পি.সি) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সকল ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন, সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন পবিত্র ঈদ-উল ফিতর। ‘পবিত্র ঈদুল ফিতর সিয়াম সাধানার মাধ্যমে আত্মশুদ্ধির প্রেরণা নিয়ে আমাদের মাঝে সমাগত। এই ঈদ শুধুমাত্র চেতনাকেই উজ্জীবিত করেনা সেইসাথে সমাজে অনৈক্য ভুলে গিয়ে পরস্পরের ভ্রাতৃত্ব ও সম্প্রীতি বন্ধনকে আরো মজবুত করে।’
মাসব্যাপী সিয়াম সাধনার পর ঈদ উল ফিতর সবার মাঝে আনন্দ বয়ে আনবে বলে তিনি প্রত্যাশা করেন।
তিনি আরো বলেন, ঈদ অঙ্গীকারেরও উৎসব। আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি-মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ।
ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদ আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে মিলনের এই আকুতি। তাই মুসলমান সম্প্রদায়ের মানুষ সব ধর্ম-বর্ণ গোত্রের প্রতিবেশীদের নিয়ে তাদের সবচেয়ে বড় উৎসব বরণের জন্য প্রস্তুত।
ঈদ উৎসব উদযাপনের জন্য বিপুল সংখ্যক কর্মজীবী মানুষ ইতিমধ্যে রাজধানী ঢাকা ও অন্যান্য বড় শহর থেকে পরিবার-পরিজনসহ গ্রামের বাড়ি যান। নাড়ির টানে বাড়ি ফিরে পরিবারের সবাই মিলে আনন্দ উল্লাস করে ঈদ উদযাপন করেন। ঈদ শেষে সবাই আবার ফিরবে নিজ কর্মস্থলে। তাই সবার জীবনে ঈদ নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবার চলার পথ হোক নিরাপদ।
ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা।
ঈদ মোবারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir