তারেক আজিজ চৌধুরী, স্টাফ রিপোর্টার 
মহান মে দিবস উপলক্ষে দেশে ও প্রবাসে অবস্থানরত সকল শ্রমজীবী মেহনতি জনতাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক শুভেচ্ছা বার্তায় মক্কা প্রদেশিক বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সভাপতি এবং লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব এর উপদেষ্টা  আবুল কালাম আজাদ  সকল মেহনতী মানুষের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি বলেন বিশ্ব সভ্যতার ইতিহাসে মে দিবস একটি গুরুত্বপূর্ণ ঐতিহাসিক দিন।শ্রমিকের ন্যায্য দাবি ও শ্রমের অধিকার আদায়ের সংগ্রামে আমেরিকায় শিকাগো শহরে ১৮৮৬ সালের মে মাসে রচিত হয়েছিলো এক রক্তমাখা ইতিহাস।শোষকদের বিরুদ্ধে শোষণ ও বঞ্চনার শিকার প্রতিবাদী শ্রমিকদের আত্মাহুতির রক্তাক্ত পথে সারাবিশ্বে শ্রমিকদের দৈনিক ৮ ঘন্টা কাজের ন্যায্য অধিকার স্বীকৃতি পেয়েছিলো।আজকের দিনে সকল শ্রমজীবি মেহনতী মানুষের প্রতি গভীর শ্রদ্ধা ও সালাম জানাচ্ছি।

সকল শ্রমজীবী কর্মজীবী মানুষের সঙ্গে আমার সম্পর্ক অত্যন্ত নিবিড়।তাদের অধিকার ও মর্যাদা সুরক্ষায় আমি সর্বদা সচেতন ও দৃঢ়প্রতিজ্ঞ।
আজকের এই মহান দিনে শ্রমিক স্বার্থ রক্ষায় সবাই আসুন ভেদা ভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে মালিক ও শ্রমিকের মধ্য ঐক্য তৈরি করি এবং একটি আলোকিত সমাজ গড়ে তুলি।

জয় হোক সকল শ্রমজীবি মেহনতি মানুষের
জয় হোক সত্য ও সুন্দরেবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!