স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান গড় প্রেস ক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দান হাট্রা ইউনিযনের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাটগাড়ী গ্রামের আইয়ুব আলীর পুত্র কামাল হোসেন।

তিনি বলেন আমার প্রতিবেশী জাহিদ হাসান, জহুরুল সহ ৪/৫ জনের সাথে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এঘটনায় আমি গত ১৮/৪/২৩ ইং তারিখে শিবগঞ্জ থানায় ৯৭২ নং একটি সাধারণ ডায়েরী করি। ডায়েরীর তদন্ত ভার থানার এ এস আই নুর আরশাদের উপর পড়ে। নুর আরশাদ তদন্ত করে বলে যে, আপনার জিডি সঠিক আছে, আপনার পক্ষে ভাল রিপোর্ট দিব, আমাকে ২০ হাজার টাকা দিতে হবে।

কামাল হোসেন এএসআইকে বলেন  আমার এতো টাকা নেই। সে বলে টাকা না হলে ভাল রিপোর্ট দেওয়া সম্ভব নয়।

কামাল হোসেন বলেন আমি অতি কষ্টের তার অবৈধ দাবীর মধ্য ষোল হাজার টাকা দেই। তার চাহিদা মত টাকা না দেওয়াই সে আমার বিবাদীদের কাছে থেকে মোটা অংকের উৎকোচ গ্রহণ করে তাদের দিয়ে আমার বিরুদ্ধে থানায় একটি মিথ্যা অভিযোগ দাযের করান ।

কামাল হোসেন আরও জানান আমি এঘটনা জানতে পেয়ে ঐ পুলিশের কাছে থেকে আমার দেওয়া টাকা ফেরৎ চাই। তখন তিনি বলেন তোর টাকা তো দিবই না বরং এঘটনা যদি আমার উধর্বতন কর্মাকর্তাকে জানাস  তাহলে তোকে মিথ্যা মামলা দিয়ে তোর জীবন অতিষ্ট করে ফেলব।

কামাল হোসেন এবিষযে শিবগঞ্জ ও সোনাতলা থানার সার্কেলকেও এ এসআই নুর আরশাদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী কামাল এ ঘটনায় ঐ পুলিশের বিরুদ্ধে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশের উর্ধবতন কর্মকর্তার নিকট জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!