শনিবার, ১১ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সুলতান খানের পক্ষে গণসংযোগ করেন খুলনার বরিশাল সমিতির নেতৃবৃন্দ নাটোরের সিংড়ায় ডিবির অভিযানে ইয়াবাসহ মাদকব্যবসায়ী ২জন গ্রেফতার বিশ্বম্ভরপুর চেয়ারম্যান প্রার্থী রনজিতের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর লোকজনের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন নানার কবরের পাশে চিরোনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ রিফাত; ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলে রনি সরকার। তাহিরপুরে ৬ টি দোকান পুড়ে ছাই ক্ষয়ক্ষতি প্রায় ৪০ লাখ টাকা চন্দনাইশে জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন বহদ্দারহাট কার মাইক্রোবাস চালক ইউনিয়ন নির্বাচন প্রস্তুতি সভা সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন – এমদাদুল হক মিলন। সিংড়ায় স্বামীর উপরে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা।

শিকল বাহা কলেজ বাজার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুনুর রশিদ পরিদর্শন করেন,

Reporter Name / ০ Time View
Update : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

মোঃ মাহাবুব আলম
চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান

শিকল বাহা কলেজ বাজারে
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুনুর রশিদ পরিদর্শন করেন এই সময় তিনি বলেন অস্থায়ী যে দোকানপাট আছে সে সকল দোকান আগামী ৩০/১০/২৩ ইং তারিখের মধ্যে খালি করে দেয়ার জন্য নির্দেশনা দেন, সেই সাথে যাদের দোকান আছে তাদেরকে হতাশা না হওয়ার জন্য তিনি তাদের ক্ষতিপূরণ দিয়ে দিবেন বলেছেন সেই সাথে বাজারের যেসকল স্থান অস্থায়ী দখলে ছিল সেখানে পুনরায় মাছ বাজার বসার অনুমতি দেন এ সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা এক্সিলেন্ট পিযুষ কুমার চৌধুরী সরকারি কমিশনার ভুমি মহোদয় উপস্থিত ছিলেন UCB ব্যাংকের ম্যানেজার জসীমউদ্দীন।
কলেজ বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর ভারপ্রাপ্ত আহ্বায়ক, মোঃ সোলাইমান।
ভারপ্রাপ্ত সদস্যসচীব মোঃ শামীম।
আরো উপস্থিত ছিলেন বাজার কমিটির ব্যাবসায়ী সদস্য বৃন্দ।

সে আশ্বাস পেয়ে কলেজ বাজারের স্থানীয় দোকানের মালিক যারা আছেন সবাই অনেক খুশি হন সেই সাথে
কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুনুর রশিদকে অভিনন্দন জানান।
উপজেলা নির্বাহী অফিসারের এই পদক্ষেপে বাজার কমিটির সকল সদস্যরা অনেক আনন্দিত এবং সবাই মনে করেন এই পদক্ষেপে বাজারের সৌন্দর্য অনেক বৃদ্দি পাবে ও সাধারণ মানুষ সুন্দর ভাবে বাজার করার সুযোগ পাবে এর ফলে ব্যাবসায়ীদের বিক্রয় বাড়বে বলে বাজারের ব্যাবসায়ীরা মনে করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir