সিরাজগঞ্জের সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন র‌্যাব-১২’র অধিনায়ক ।

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

              

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সিরাজগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন র‌্যাব-১২ এর অধিনায়ক জনাব মোঃ মারুফ হোসেন, পিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি।

 

গত মঙ্গলবার (৪ অক্টোবর ২০২২ ইং) সন্ধ্যায় তিনি সিরাজগঞ্জের কেন্দ্রীয় পূজা মন্ডপ শ্রী শ্রী মহাপ্রভুর আখড়া ও কালীবাড়ি গোবিন্দবাড়ি পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং সংশ্লিষ্ট সকলের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় তিনি মন্ডপে আসা শিশু কিশোরদের সাথে নিয়ে র‌্যাব-১২ এর পক্ষ থেকে কেক কাটেন।

 

পরে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় তিনি জানান, অসাম্প্রদায়িক বাংলাদেশে ধর্মীয় উৎসবকে নির্বিঘ্ন করতে র‌্যাব সদা প্রস্তুত। এছাড়া শারদীয় দুর্গোৎসবে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে র‌্যাব অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সাথে সমন্বয় করে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। এছাড়াও তিনি সিরাজগঞ্জের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

 

 

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নরেশ চন্দ্র ভৌমিক, শহর পূজা উদ্যাপন পরিষদের সভাপতিসহ সিনিয়র সাংবাদিকগণ, র‌্যাব-১২ এর বিভিন্ন কর্মকর্তা এবং র‌্যাব সদস্যরা।           

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!