মেহেদী হাসান রিপন,স্টাফ রিপোর্টারঃ

যশোর জেলার বাঘারপাড়া উপজেলাধীন রায়পুর ইউনিয়নের রামকৃষ্ণপুর সার্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত ১৬ প্রহরব্যাপী মহানামযজ্ঞ অনুষ্ঠান পরিদর্শন ও ভক্তদের সাথে মতবিনিময় করেন ৮৮ যশোর ৪ বাঘারপাড়া-অভয়নগর-বসুন্দিয়া এলাকার গণমানুষের নেতা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামিলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী।২০ মার্চ সোমবার রাত ৮-৩০ মিঃ থেকে ১০-৩০ মিঃ পর্যন্ত এই মহানামযজ্ঞ অনুষ্ঠানে ভক্তদের সাথে উপস্থিত থেকে অনুষ্ঠানটি উপভোগ করেন।

বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারীর সাথে আরও উপস্থিত ছিলেন,জনাব আব্দুর রউফ মোল্লা ভাইস-চেয়ারম্যান বাঘারপাড়া উপজেলা পরিষদ,ডাঃ অধ্যাপক নিকুঞ্জ বিহারী গোলদার,শশাঙ্ক কুমার পাল, ডাঃ শংকর অধিকারী,মাইটিভির সাংবাদিক আক্তারুজ্জামান মিম,সাংবাদিক শহিদুল ইসলাম, স্থানীয় আরও সাংবাদিক সহ অসংখ্য নেতৃবৃন্দ।

পরিশেষে সন্তোষ কুমার অধিকারী আরও বলেন,মহানামযজ্ঞের মহানাম সংকীর্তন শ্রবণ, কীর্তন ও স্মরণ আমাদের নববিধা ভক্তির অন্যতম। আসুন কলি যুগে এ হরেনাম সংকীর্তন কে একমাত্র ধারণ ও লালন করে আমরা পারমার্থিক জ্ঞান অর্জন করে সকলে সুখী হই।বিশ্বের সকল প্রাণী সুখী হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!