সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
দিনাজপুরের বিরামপুরে দাখিল মাদ্রাসার শতভাগ পরীক্ষার্থী ফেল শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয় এসএসসি ও সমমানের পরিক্ষায় উত্তীর্নদের অভিনন্দন জানালেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস জনপ্রিয়তার শীর্ষে হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিন বাবার মতো মানুষের সেবক হতে চাই, গড়তে চাই স্বপ্নের তাহিরপুর সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে দাখিল পরীক্ষার ফলাফলে শীর্ষ স্থানে কাগতিয়া মাদ্রাসা বরিশাল বোর্ডে পাসের হার ও জিপিএ-৫ কমেছে প্রশান্তির যাদুকাটার নিরব কান্না” যাদুকাটায় ড্রেজার-শেইভ মেশিনের তান্ডব; বিলীন হচ্ছে রাস্তাঘাট-ঘরবাড়ি ও আবাদি জমি  দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আলহাজ্ব হাসনাৎ জামান চৌধুরী জর্জ,, দেশ টিভি’র সাংবাদিকের বিরুদ্ধে সাইবার আদালতে মামলার প্রতিবাদে মানববন্ধন

রাজারহাটে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বিনামুল্যে গাছের চারা বিতরণ

Reporter Name / ৩ Time View
Update : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার।।

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন রাজারহাট উপজেলা শাখা কমিটির উদ্যোগে পরিবেশের ভারসাম্য রক্ষায় বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়।

২৯ সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় রাজারহাট বাজার থেকে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

রাজারহাট উপজেলা শাখা কমিটির সভাপতি মোঃ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী।
উক্ত কর্মসূচির উদ্বোধন করেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব শিশুবন্ধু মুহাম্মদ আলী।

উদ্বোধনী বক্তব্যে মুহাম্মদ আলী বলেন, বর্তমান বিশ্ব জলবায়ুর প্রভাবে আজ চরম হুমকির মুখে। এই অবস্থার জন্য দায়ী গাছ পালা কমে যাওয়া। তাই এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে পরিবেশের ভারসাম্য রক্ষায় দেশব‍্যাপী আমরা গাছের চারা বিতরণ প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছি। তিনি আরও বলেন আমরা গাছ বিতরণ করছি আপনারা পরিচর্যা করবেন।

এই সময় উপস্থিত ছিলেন, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন রাজার হাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আবু হানিফ সহ অন‍্যান‍্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir