সোহেল রানা, বাগমারা (রাজশাহী):
রাজশাহীর বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নের কদমতলী কানছকুড়ি বিলের ৭০ লক্ষ টাকার মাছ নিধনের অভিযোগে দায়ের করা হয়রানিমুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
সোমবার (২৯ মে) সকাল ১১ টায় কানোছকুড়ি বিল সংলগ্ন রাস্তায় এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে ভুক্তভুগীরা বলেন, রাতের আঁধারে কে বা কাহারা বিলে বিষ প্রয়োগ করেছে তা কেউ দেখেনি বা জানেনা। অথচ আমাদের নাম উল্লেখ করে আসামী করা হয়েছে। আমরা এই মামলার তিব্র প্রতিবাদ নিন্দা জানায়, এর সাথে এই হয়রানিমুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানায়। আমরা এই ধরনের জঘন্য কাজের সাথে কেউ জড়িত নয়। এরপরও যদি আমাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার না করা হয় তাহলে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে।
এছাড়াও পঙ্খানুপঙ্খ তদন্ত সাপেক্ষে এই ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের নিকট অনুরোধ জানিয়েছেন তারা

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন কদমতলী কানছকুড়ি বিলের সাবেক সভাপতি আবু তাহের, রমজানপাড়া কারিগরি বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক, এলাকার বিশিষ্ট মাছ ব্যবসায়ী রেজাউল করিম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মান্নান, উক্ত বিলের সাবেক সদস্য মুক্তার রহমান, আবুল কাশেমসহ শত শত নারী পুরুষ।
মানববন্ধনে আবু তাহেরর সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, আকরাম আলী , গণেশ চন্দ্র , আশরাফ আলী , এনামুল হক , শিল্পী রানী , নাদিরা প্রমুখ।

উল্লেখ্য, গত ৯ মে কদমতলী কানছকুড়ি বিলের ৭০ লক্ষ টাকার মাছ নিধনের অভিযোগে বাগমারা থানায় দায়ের করা মামলা। যার মামলা নাম্বার -২৫, জি আর মামলা নাম্বার ১৭৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!