বুধবার, ১৫ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে পানিয়ালপুকুর মাহাতাবিয়া আলিম মাদরাসা সুনামগঞ্জের জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২ ঋষি সম্প্রদায়ের অধিকার ও টেকসই উন্নয়নক শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্টিত বিবেকের যন্ত্রনা ! রুহিয়ায় ভোট বর্জনে বিএনপি’র লিফলেট বিতরণ অবশেষে পল্লী জনপদ মোড়ে গতিরোধক নির্মাণ- জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ প্রাপ্ত শিশুশিল্পী মোছাঃ ফারজিনা আক্তারকে সুনামগঞ্জ জেলা প্রশাসনের আর্থিক সহায়তা প্রদান  ঠাকুরগাঁওয়ে পুলিশের বিনামূল্যে হেলমেট ও ফুল বিতরণ। চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে চুরির অভিযোগ, মামলা না করতে ভুক্তভোগীকে মারধর! সাংবাদিক রাসেল আহমেদ সাগরের পিতার ১২ তম মৃত্যু বার্ষিকী আজ

রাজশাহীর চারঘাটে মা সমাবেশ অনুষ্ঠিত

Reporter Name / ২ Time View
Update : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

কে.এম. জুবায়ের ইসলাম, চারঘাট উপজেলা প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাট উপজেলার
কামিনীগঙ্গারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে কামিনীগঙ্গারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মতিন এর সভাপতিত্বে মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত, সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিমপাড়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, সহকারী শিক্ষা অফিসার মামুনুর রশীদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম শামীম আহমেদ ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলরুবা খানম।

সমাবেশে প্রধান অতিথি সকল “মা”দের উদ্দেশ্যে বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ তাই নিজ নিজ সন্তানের প্রতি লেখা পড়ায় মনোযোগী হওয়ার ক্ষেত্রে সকল মাকে আহবান জানান। সেই সাথে সকল শিক্ষার্থীরা যেনো লেখা পড়ায় মনোযোগী হয় এবং নিয়মিত স্কুলে পাঠানোর জন্য সকল মাকে নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir