শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী জেলা প্রতিনিধি ঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে ফোনে ডেকে নিয়ে হাসু মৃধা (৪০) নামে এক কাচা মালের ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত হাসু মৃধা বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের করিম মৃধার ছেলে। বুধবার (৭ ডিসেম্বর) সকালে নিজ বাড়ীতে মারা যান তিনি।
নিহত হাসু মৃধার ভাই কামাল মৃধা বলেন, তার ভাই হাসু মৃধা কাচামালের ব্যবসা করতেন। প্রায় ৩ বছর পূর্বে হাসু মৃধার কাছ থেকে মেয়ের বিয়ের জন্য স্ট্যাম্পে স্বাক্ষর করে পার্শ্ববর্তী ডাঙ্গাহাতি মোহন গ্রামের বিষ্ণু সরকারের ছেলে নয়ন সরকার ৩০ হাজার টাকা গ্রহণ করেন।
সেই টাকা চাওয়ায় গত শনিবার ( ৩ ডিসেম্বর ) রাত ১০ টার দিকে মোবাইলে ফোন করে টাকা দেওয়ার কথা বলে বাড়ীতে ডেকে নিয়ে যায়। ওই বাড়ীতে গেলে বিষ্ণু সরকারের ছেলে নয়ন সরকার, বিষ্ণু সরকারের স্ত্রী কবিতা সরকারসহ তাদের লোকজন মিলে পূর্বপরিকল্পিত ভাবে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। তার চিৎকারে আমিসহ আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। রাতে স্থানীয় চিকিৎসক দিয়ে চিকিৎসা করানো হয়। গত রবিবার (৪ ডিসেম্বর) সকালে তাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে হাসপাতাল থেকে বাড়ীতে নিয়ে আসা হয়। বুধবার (৭ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে বাড়ীতে মারা যান হাসু। এ ঘটনায় বালিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা মামলা দায়ের করবো।
বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোঃ আসাদুজ্জামান বলেন, ওই ঘটনার পর থানা পুলিশের একটি দল নিহতের বাড়ীতে অবস্থান নিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাটায়। পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!