এম শফিউল আলম আজাদ ঈদগাঁও

মহান স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ, খতমে কোরআন এবং স্বাধীনতার গুরুত্ব ও তৎপর্য শীর্ষক আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচী ইসলামিক ফাউণ্ডেশন কক্সবাজার জেলা উদ্যােগে অনুষ্ঠিত হয়েছে।

২৬ মার্চ ২০২৩ রবিবার প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে উপ-পরিচালক জনাব ফাহমিদা বেগম এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ, সকাল ৯ টায় ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে খতমে কোরআন ও দোয়া মাহফিল এবং সকাল ১১টায় মৌলানা মোহাম্মদ ইউনুসের কোরআন তেলাওয়াতের মাধ্যমে ইসলামিক ফাউণ্ডেশন কক্সবাজার জেলার উপ-পরিচালক ফাহমিদা বেগমের সভাপতিত্বে, মোহাম্মদ আবুল ফয়েজ এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী পরিচালক জনাব সরওয়ার আকবর বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব কাজী সিরাজুল ইসলাম ছিদ্দিকী।

উপস্থিত ছিলেন ঈদগাঁও উপজেলার সুপারভাইজার হাফেজ মাওলানা এমদাদসহ ঈদগাঁও উপজেলার বিভিন্ন মসজিদের ঈমাম-খতিব ও শিক্ষক-শিক্ষিকাগণ। আলোচনায় বক্তারা নতুন প্রজন্মের নিকট স্বাধীনতা ও মুক্তিযোদ্ধের ইতিহাস তুলে ধরেন এবং দেশের চলমান স্থিতিশীলতা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে দেশ বিরোধী সকল অপতৎপরতার বিরুদ্ধে সজাগ থাকার জন্য ইমাম-খতিবদের ভূমিকা রাখার আহ্বান জানান। উক্ত আলোচনা সভা কাজী সিরাজুল ইসলাম ছিদ্দিকীর মোনাজাতের মধ্য দিয়ে সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!