মোঃ নাজমুল রানা,ঢাকা
স্টাফ রিপোর্টারঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোলা-৩ আসনের (লালমোহন-তজুমদ্দিন) সর্বত্র এখন আলোচনায় ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি)। এলাকাবাসী আশা করছেন, আগামী সংসদ নির্বাচনে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার মনোনয়ন পাবেন। তাকে ঘিরে স্বপ্ন দেখতে শুরু করেছেন এ আসনের আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার প্রার্থিতা ঘোষণা দেয়ার পর থেকে লালমোহন-তজুমদ্দিন উপজেলার দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। হামলা, মামলা, গ্রেফতার ও নির্যাতনের শিকার হয়েও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা তার পক্ষে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) সোহরাওয়ার্দী হল শাখার সাবেক ভিপি, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের গণমানুষের নেতা, বিবিএস গ্রুপ ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার গত তিন দশক ধরে লালমোহন ও তজুমুদ্দিনের গণমানুষের পাশে আছেন। ব্যবসার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে ইঞ্জিনিয়ার আবু নোমান ভোলা-৩ আসনের মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এই দানশীল ব্যক্তি এ আসনের অনেক মানুষের চিকিৎসার ব্যয়ভার বহন করে দূরারোগ্য ব্যাধি থেকে মুক্তির ব্যবস্থা করে নতুন জীবন ফিরিয়ে দিয়েছেন। লালমোহন-তজুমদ্দিন উপজেলার মানুষের সেবায় তার অবদান উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে। বন্যা, সাইক্লোন, টর্নেডো, ঘূর্ণিঝড়সহ যে কোন দুর্যোগে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের গণমানুষের পাশে থাকেন বিবিএস গ্রুপ ও ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার। কন্যাদায়গ্রস্ত পরিবারের মেয়েকে সৎপাত্রের হাতে তুলে দেয়া, মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজসহ নানা প্রতিষ্ঠানে অকাতরে দান করনি তিনি। এ অঞ্চলের মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়ার খরচ এবং বৃত্তি প্রদানের ব্যবস্থা করেছেন তিনি।

আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জরিপের মাধ্যমে ভোলা-৩ আসনে মনোনয়ন দিলে নিশ্চিতভাবে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের বিকল্প নেই বলে সাধারণ ভোটাররা মনে করেন।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ। এ আসনে তার বিকল্প নেই। তিনি এমপি নির্বাচিত হলে সকল প্রকার দুর্নীতি, স্বজনপ্রীতি, টিআর কাবিখা বিক্রি ও নিয়োগ বাণিজ্য থেকে লালমোহন-তজুমদ্দিন বাসী পরিত্রাণ পাবে বলে আমাদের বিশ্বাস। আমরা আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের সততার মূল্যায়ন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!