চাঁপাইনবাবগঞ্জ (ভোলাহাট) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকাল ৩টায় উপজেলা বিএনপির আয়োজনে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব ইয়াজদানী আলীম আল-রাজী জর্জ এর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. আব্দুল কাদেরের সঞ্চালনায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে থেকে বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় বিএনপির যুগ্ম-আহবায়ক ও ভোলাহাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শাহনাজ খাতুন বলেন, ‘দেশ ও জাতির ক্রান্তিলগ্নে হাল ধরে ছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। আজকে যারা জিয়া পরিবারকে মুছে ফেলতে চায় তারা জানেনা জিয়া একটি নাম নয়, জিয়া মানে স্বাধীন বাংলাদেশ, জিয়া মানে একটি সার্বভৌমত্ব। আজকে যারা জিয়াকে অস্বীকার করে তারা সমগ্র বাংলাদেশকে অস্বীকার করে। যারা জিয়াকে আঘাত করে তারা সকল মুক্তিযোদ্ধাদেরকে আঘাত করে। তাই সকলকে দেশের ক্রান্তিলগ্নে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।’

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক মেম্বার আতাউর রহমান, সদর ইউনিয়নের আহবায়ক, মেম্বার মো. আজিজুল হক, সদস্য সচিব মামুন অর রশিদ, ২নং ইউনিয়নের আহবায়ক মেম্বার মো. রহমত আলী, মেম্বার মো. হাসান আলী, সাবেক মেম্বার মো. আলফাজ উদ্দিন (হিরো) সাবেক মহিলা মেম্বার সাহেলা বেগম, মহিলা মেম্বার নার্গিস আরা, মোছাঃ সোহাগী, যুবদল নেতা মো. আজিম আলী, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাসুদ রানা, ছাত্রনেতা মো. হাবিব আলী প্রমুখ।

এসময় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ দেশ ও জাতির জন্য দোয়া করে মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!