নিজেস্ব প্রতিবেদক, ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম)
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নানা-নাতীর ধর্ষণের শিকার এক বিধবা বুদ্ধি প্রতিবন্ধী নারীর অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা ঘটেছে। ধর্ষণের শিকার ওই নারীর দায়ের করা মামলায় আব্দুল কুদ্দুস(৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার আন্ধারীঝাড় ই্উনিয়নের খামার আন্ধারীঝাড় গ্রামের মৃত আবুল কাশেম মন্ডলের পুত্র। রোববার (২১ মে) তাকে কুড়িগ্রাম জেলা আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ সুত্রে জানা গেছে, দুই সন্তানের জননী ওই নারী স্বামীর মৃত্যু পর তার মায়ের বাড়ী উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের খামার আন্ধারীঝাড় গ্রামে চলে আসেন। মায়ের বাড়ীতে থেকে বিভিন্ন মানুষের বাড়ীতে কাজকর্ম করে জীবিকা নির্বাহ করাবস্থায় আব্দুল কুদ্দুসের সাথে কথাবার্তা ও পরিচয় হয়। গত ৫ জানুয়ারী সন্ধায় ওই গ্রামের সাবেক সেনা সদস্য আব্দুল কুদ্দুছ ও তার সম্পর্কীয় এক নাতী আব্দুল আজিজের পুত্র সোহেল রানা (২৫) টাকার প্রলোভন দেখিয়ে বাড়ীর পাশ্ববর্তী সুপারী বাগানের খড়ি রাখার ঘরে তাকে ধর্ষন করে। এছাড়াও বিভিন্ন প্রলোভন দেখিয়ে তারা প্রায়ই ওই নারীকে বিভিন্ন সময় ধর্ষণ করে। ফলে ঐ বিধবা নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে বিবাহের জন্য চাপ দিলে নানা-নাতী ধর্ষণের কথা অস্বীকার করলে ভুক্তভোগী ওই নারী ২০মে (শনিবার) রাতে নিজে বাদী হয়ে অভিযুক্ত নানা-নাতীর নামে ধর্ষণ মামলা দায়ের করেন। ২১মে (রোববার) ভোরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মূল আসামী আব্দুল কুদ্দুসকে আটক করে থানায় নিয়ে আসে।
ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মূল আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!