স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ বুলচান্দ হাই স্কুল এন্ড কলেজ অব বিজনেস ম্যানেজমেন্ট,সুনামগঞ্জ এর এইচ এস সি(বি এম টি)শিক্ষাক্রম কর্তৃক আয়োজিত (২০২২-২৩)শিক্ষা বর্ষের নবাগত শিক্ষার্থীদের “নবীন বরণ ও ওরিয়েন্টেশন ক্লাস ” অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা ১১ ঘটিকায় সুনামগঞ্জ বুলচান্দ হাই স্কুল এন্ড কলেজের হলরুমে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত অধ্যক্ষ) মোঃ নুরুল আবেদিনের সভাপতিত্বে ও কলেজ শাখার প্রভাষক (ইংরেজি) মোহাম্মদ মাঈনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি হাজী মোঃ ইয়াকুব বখ্ত বাহলুল। স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক , শামীমা আক্তার বেগম,
কলেজ শাখার কম্পিউটার বিভাগের প্রদর্শক প্রদ্যুত কান্তি মজুমদার, কলেজ শাখার সহকারী অধ্যাপক (মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের ) রজত কান্তি রায়, সহকারি প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক, শিক্ষক রুহুল আমিন প্রমূখ।
বক্তরা নতুন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন এবং শিক্ষার মান উন্নয়নে সকল শিক্ষার্থীদের মনোযোগী হয়ে নিয়মিত ক্লাসে এসে পড়াশোনা করে ভাল রেজাল্ট করে দেশ ও জাতিকে এগিয়ে নেওয়ার জন্য সকল শিক্ষার্থীদের প্রতি আশাবাদ ব্যাক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!