মোঃ আব্দুস সবুর,বালিয়াডাঙ্গী, ঠাকুরগাঁও,প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় সরকারি ত্রান তহবিলের অর্থায়নে এবং বড়বাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর সার্বিক সহযোগিতায় গরীব ও অসহায় মানুষের মাঝে ১ শত কম্বল বিতরণ করা হয়।

৬ ফ্রেবুয়ারী সোমবার বিকেলে উপজেলার বড়বাড়ি ইউনিয়ন পরিষদ মাঠে শীত বস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মোঃ সাইদুর রহমান, ৮ নং বড়বাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আকরাম আলী, ইউপি সদস্য, ইউনিয়ন পরিষদের সচিবসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বড়বাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আকরাম আলী বলেন, বর্তমান সরকার দেশের জনগণের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে দেশের মানুষ যাতে সরকারের সকল সুযোগ সুবিধা ভোগ করতে পারে এবং সরকারের সেবা যাতে সাধারণ মানুষের দোরগোড়ায় পোঁছায় এই শীতে গরীব ও অসহায় মানুষ যাতে কষ্ট না পাই সেজন্য সরকারের তরফ থেকে আজকে কম্বল বিতরণ করা হচ্ছে আজকে অল্প পরিসরে হলেও এই ধারা ভবিষ্যতে অব্যাহত থাকবে।

উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ সাইদুর রহমান বলেন, গোটা উপজেলায় সরকারি ত্রান তহবিল থেকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে গরীব ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হচ্ছে ভবিষ্যতে এই ধরা অব্যহৃত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!