সোহেল রানা বাগমারা প্রতিনিধি:

 

রাজশাহীর বাগমারার আদর্শ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ছাত্ররা ৫১ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা – ২০২৩ এর ভলিবল প্রতিযোগিতায় উপজেলা চ্যাম্পিয়ন ও জেলায় রানার আপ হওয়ার কৃতিত্ব অর্জন করেছে। এ কৃতিত্বে গোটা কলেজ পরিবার আনন্দে উদ্বেলিত।

 

জেলা স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি রাজশাহী এর আয়োজনে গত ১১/০১/২০২৩ ইংরেজি তারিখ হতে ১৬/০১/২০২৩ ইংরেজি তারিখ পর্যন্ত উপজেলায় এবং ১৮ /০১/২০২৩ ইংরেজি তারিখে রাজশাহী শারীরিক শিক্ষা কলেজে জেলা পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয় । খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন জেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি রাজশাহী – এর সম্মানিত সভাপতি জনাব মোঃ আব্দুল জলিল । এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা অফিসার জনাব মোহাম্মদ নাসির উদ্দিন সহ আরো অনেকে।

 

 সিমলা উচ্চ বিদ্যালয় কে হারিয়ে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে আদর্শ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ছাত্ররা ।এরপর জেলা পর্যায়ের খেলায় তৃতীয়বার পুঠিয়া উপজেলার সাথে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর রানারআপ হওয়ার খেতাব অর্জন করে। এ খেতাব অর্জন করায় আজ অত্র কলেজের সকল শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠে এবং এক আনন্দঘন মুহূর্তের অবতারণা হয় । এ সময় আদর্শ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ জনাব মোঃ জিয়াউল আলম জানান, এ অর্জন কলেজের কৃতিত্বকে আরো সমুন্নত করেছে , এ অর্জনের মাধ্যমে ছাত্র-ছাত্রীরা আরো উৎসাহ পাবে এবং ভবিষ্যতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবে বলে আমি আশাবাদী ।

 

উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন মোহাম্মদ সামিউল ইসলাম, মোঃ রাশেদুল ইসলাম, ইফাদ আল মামুন, রাকিবুল ইসলাম , মুশফিকুর রহমান, আহমাদুল্লাহ, আব্দুল হাকিম , মাজেদুর রহমান ও শাহিন কাদির। দলের সার্বিক সহযোগিতায় ছিলেন অত্র কলেজের শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান সুমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!