বাংলাদেশ স্বর্ণ মালিক সমিতি, নীলফামারী জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ রাব্বি ইসলাম। অদ্য ২৪শে ডিসেম্বর রোজ শনিবার নীলফামারী শহরের চৌরঙ্গীস্থ জেলা পরিষদ মার্কেটের জেলা কার্যালয়ে সারাদিন অত্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলে। সকাল ১০ থেকে দুপুর দুইটা পর্যন্ত অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে তিন জন প্রার্থীর মধ্যে ১৫২টি ভোটের মধ্যে সর্বোচ্চ ৭৯ টি ভোট পেয়ে ডিজিটাল নিক্তি প্রতীকে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ রাব্বি ইসলাম। স্বর্ণ মালিক সমিতির উন্নয়নে দীর্ঘদিনের নিবেদিতপ্রাণ মোঃ রাব্বি ইসলাম সভাপতি নির্বাচিত হওয়ায় উচ্ছসিত জেলার সংশ্লিষ্ট ভোটারগণ।

প্রতিক্রিয়া জানতে চাইলে নীলফামারী জেলা স্বর্ণ মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ রাব্বি ইসলাম জানান, “ভোটারগণ যে প্রত্যাশা নিয়ে আপনাকে তাদের মহামূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আমি তাদের আস্থা ও বিশ্বাসের সর্বোচ্চ প্রতিদান দেওয়ার চেষ্টা করব। আমি সকলের সাথে সমন্বয় করে নীলফামারী জেলা স্বর্ণ মালিক সমিতিকে একটি আধুনিক ও যুগোপযোগী সেবামূলক প্রতিষ্ঠানে পরিণত করার সর্বোচ্চ চেষ্টা করব”। এজন্য তিনি সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!