মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :

“বঙ্গবন্ধু শুধু বাংলার নন, তিনি বিশ্বের এবং তিনি বিশ্ববন্ধু” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৮ মে রবিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে এ সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

এসময় অন্যান্যদের মধ্যে ব্ক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়,
ওসি(তদন্ত) আবুল কাশেম,
উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, উপজেলা উপজেলা দুর্নীতি দমন কমিশনের সভাপতি অধ্যাপক আবুল হাসেম, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার শামছুল হক, উপজেলা যুব উন্নয়ন অফিসার মাহবুব এলাহী, ইউপি চেয়ারম্যানদের শফিকুল ইসলাম, সাংবাদিকদের পক্ষে গোলাম রব্বানী টিটু প্রমূখ বক্তব্য রাখেন। বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সুদীর্ঘ রাজনৈতিক জীবনের বিভিন্ন গুরুত্বপুর্ণদিক তুলে ধরে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ গণমাধ্যম কর্মিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!