খালেদ হাসানঃ
বগুড়া জেলার সদর উপজেলার মাটিডালী বিমান মোড় এলাকায় মহাথীর হোটেলের সামনে রংপুর-বগুড়া মহাসড়কের উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে ১১৫ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল-সহ ০২ যুবক কে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গোপন সংবাদের ভিত্তিতে ২৭ জানুয়ারি রাত ১২ঃ১০ মিনিটের দিকে রংপুর থেকে বগুড়া গামী ০১ টি মোটরসাইকেলে ০২ জন আরোহী কে তল্লাশি চালিয়ে ১১৫ বোতল ফেন্সিডিল ও মোটরসাইকেল-সহ মোঃ মারুফ হোসেন (২৫) ও মোঃ ওমর ফারুক (৪০) কে গ্রেফতার করা হয়।।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী মারুফ হোসেন রংপুর জেলার সদর থানার নিউ জুম্মাপাড়া এলাকার আব্দুস জব্বার এর ছেলে, ও অপর জন বগুড়া জেলার সদর থানার পলাশবাড়ী স্কুল পাড়ার মোঃ আমজাদ হোসেন এর ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য সরবরাহ ও ক্রয় বিক্রয় করে আসছে।

র‌্যাব-১২ বগুড়ার পক্ষ থেকে পাঠানো এক সাংবাদিক বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

স্কোয়াড কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা। তিনি আরো বলেন, র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!