নুরনবী রহমান স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে প্রতিবেশী যুবকের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তার বাবাকেও পিটিয়ে আহত করা হয়। মঙ্গলবার (৬ জুন) রাত ৮টার দিকে ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আকুল ইসলাম। তিনি ওই এলাকার মোহাজ্জেল হোসেনের ছেলে। আহত অবস্থায় মোহাজ্জেলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, মোনেজ নামে এক যুবক মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দি গ্রামে নানা আসাদের বাড়িতে থাকেন। মঙ্গলবার রাতে তার সঙ্গে প্রতিবেশী আকুলের ঝগড়া হয়। এতে ক্ষুব্ধ হয়ে মোনেজ ধারালো ছুরি নিয়ে আকুলকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই আকুলের মৃত্যু হয়।

এদিকে ছেলেকে বাঁচাতে গেলে মোনেজ ও তার সহযোগীরা আকুলের বাবা মোহাজ্জেল হোসেনকেও পিটিয়ে আহত করেন। স্থানীয়রা এগিয়ে এলে মোনেজ পালিয়ে যান।

গুরুতর অবস্থায় মোহাজ্জেলকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোনেজকে আটক করা হয়েছে। এখনও মামলা হয়নি। তবে মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!