মশি উদ দৌলা রুবেল:

ফেনীর মহিপালে ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা দুই সহোদরকে আটক করেছে র‍্যাব।

এই সময় মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান জব্দ করা হয়। আটককৃতরা হলেন চট্টগ্রাম জেলার পটিয়া থানার উজিরপুর এলাকার মো. জসিম উদ্দিনের দুই ছেলে মো. ইলিয়াছ সুজন (২৩) ও মো. আতাউল ইসলাম ইমন (১৮)।রোববার (৩০ এপ্রিল) বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‍্যাব-৭ এর ফেনী কোম্পানি কমান্ডার মোহাম্মদ সাদেকুল ইসলাম।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে মাদক বিক্রেতারা একটি কাভার্ডভ্যান যোগে মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রাম এর দিকে যাচ্ছে। রোববার (৩০ এপ্রিল) ভোরে র‍্যাবের একটি আভিযানিক দল ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের মহিপাল নজির আহম্মদ ফিলিং স্টেশন এর সামনে অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় একটি সন্দেহজনক কাভার্ডভ্যানকে থামানোর সংকেত দিলে কাভার্ডভ্যানটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা ধাওয়া করে কাভার্ডভ্যানসহ দুইজন মাদক বিক্রেতাকে আটক করে। পরে গাড়ি তল্লাশী করে কাভার্ডভ্যানের ড্রাইভিং সীটের পিছনে বিশ্রাম করার স্থান হতে দুইটি সাদা প্লাস্টিকের ব্যাগের ভিতর একশতটি প্লাস্টিকের ফেন্সিডিলের বোতল উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদাব্যের আনুমানিক মূল্য এক লাখ টাকা।
তিনি আরও জানান, আটককৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে। আটককৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্যের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!