হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ
প্রবাসে সুষ্ঠু ধারার রাজনীতিতে বিশেষ অবদানের জন্য সেন্ট্রাল ফ্লোরিডার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ও প্রাক্তন সভাপতি মাহবুবুর রহমান মিলন এজাহিকাফ ’২০২১ অ্যাওয়ার্ড বিজয়ী হলেন। খবর বাপসনিউজ।
এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস কালচারাল ফাউন্ডেশনের (এজাহিকাফ) ২৪তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র নির্মাণের গুরুত্ব” শীর্ষক আলোচনা, এজাহিকাফ এওয়ার্ড ২০২১ প্রদান ও সাংস্কৃতিক অনুষ্টান ১০’ই অক্টোবর’২০২২, সোমবার বিকালে কাকরাইলের ইনষ্টিটিউট অব ডিপ্লোমা ইন্জিনিয়ার্সের মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে অনুষ্টিত হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এম পি। উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এম পি। বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু, বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব ও মূভি সম্রাট বীর মুক্তিযোদ্ধা আহসানউল্লাহ মনি, দৈনিক নবচেতনা সম্পাদক ও প্রকাশক লায়ন সাখাওয়াত হোসেন, বিশিষ্ট লেখক, সমাজসেবক ও শিক্ষাবিদ কামরুন নাহার হারুণ, কিশোরগঞ্জের পাকুন্দিয়ার এম এ মানিক কলেজের প্রতিষ্ঠাতা এম এ মান্নান। স্বাগত বক্তব্য রাখেন এজাহিকাফের মহাসচিব সালাম মাহমুদ, উপস্থাপনায় ছিলেন খন্দকার ইসমাঈল এবং সভাপতিত্ব করেন এজাহিকাফের সভাপতিমন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী।
উল্লেখ্য যে, দেশের বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে গঠিত কমিটির মাধ্যমে এজাহিকাফ ২০২১’য়ে এবার ভূষিত হলেন প্রবাসের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও রাজনীতিক মাহবুবুর রহমান মিলন।
উক্ত অনুষ্টানে সবাইকে স্বাগত জানান এজাহিকাফ যুগ্ন মহাসচিব মির্জা ইকবাল আলমগীর, উদযাপন কমিটির আহ্ববায়ক বাদল আহমেদ, সদস্য সচিব ও সাংবাদিক হামিদ মোহাম্মদ জামাল।
অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সূপ্রীম কোর্টের ডেপুটি এটর্ণি জেনারেল এডভোকেট এস এম নজরুল ইসলাম, এজাহিকাফ সভাপতিমন্ডলীর সদস্য বিপ্লবী কবিরত্ন মোহাম্মদ আবদুল মালেক, সভাপতিমন্ডলীর সদস্য যথাক্রমে দেওয়ান হাবিবুর রহমান, কবি হাসনাইন সাজ্জাদী এবং কামরুল হাসান সউদ।
মাহবুবুর রহমান মিলন বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্হান করায় তার পক্ষে অ্যাওয়ার্ড গ্রহন করেন তার জ্যেষ্ঠ পুত্র মিজানুর রহমান বাপ্পী।
এজাহিকাফ ২০২১ অ্যাওয়ার্ড বিজয়ীদের স্বাগতম ও ভালবাসা জানিয়েছে এজাহিকাফের সকল গুনমুগ্ধ ভক্ত ও শুভাকাঙ্কীগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!