প্রধানমন্ত্রীর নির্দেশে সুনামগঞ্জে জেলা যুবলীগের উদ্যোগে ১৩ শতাধিক মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ

 

সুনামগঞ্জ প্রতিনিধি::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ¦ মইনুল হোসেন খান নিখিলের তত্বাবধানে সুনামগঞ্জের ১৩০০ শতাধিক বর্ণ্যাত অসহায় মানুষজনের জন্য ১০ কেজি চাল,২ কেজি চিড়া,২কেজি মুড়ি, বিশুদ্ধ পানীয় জল,মোমবাতি ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার দিনব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল আলম জোয়ারদার,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আব্দুল মুকিত চৌধুরী,কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এড. মো. গোলাম কিবরিয়া,সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও কেন্দ্রীয় যুবলীগের উপ সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরনের নেতৃত্বে শহরের সাহেববাড়ি ঘাটে ৭ শতাধিক এবং সুরমা ইউনিয়নে আরো ৬ শতাধিকসহ মোট ১৩০০ শতাধিক বন্যার্ত মানুষের মাঝে এই ত্রানসামগ্রী বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মেহেদী হাসান শাওন,সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,জেলা যুবলীগের সিনিযর সদস্য সবুজ কান্তি দাস,নুরুল ইসলাম বজলু, সদর যুবলীগের সহ সভাপতি মো. ফয়সল আহমদ,আজিজুল আলম অপু,আজহারুল ইসলাম,রুপন আহমেদ,সাংগঠনিক সম্পাদক এনাম আহমেদ,ধর্মপামা উপজেলা যুবলীগের সহ সভাপতি এস আর খান পাঠান,দপ্তর সম্পাদক রেজাউল করিম তপন,পাভেল আহমেদ, ধর্মপাশা আওয়ামীলীগ নেতা আফজারুল রহমান আজাদ,আবক্দুল নবী বাবুল,ধর্মপামা সদর ইউপি যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক শামীম আহমেদ ,জেলা ছাত্রলীগের সহ সভাপতি অমিয় মৈত্র,কলেজ ছাত্রলীগের সভাপতি মির্জা রাকিব আহমদ সুমন প্রমুখ।

 

উল্লেখ্য বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিলের তত্বাবধানে একলাখ লিটার বিশুদ্ধ পানীয় সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতৃবৃন্দের নিকট পাঠানো হয়েছে এবং জেলা যুবলীগের আহবায়কসহ সকল নেতৃবৃন্দরা এই সুপ্রিয় পানী গ্রহন করেন।

 

কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল আলম জোয়ারদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিলের তত্বাবধানে সুনামগঞ্জের ভানবাসি মানুষজনের খাবারসহ বিশুদ্ধ পানীয় জলের সংকট নিবারনের জন্য আমরা কেন্দ্র হতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় যুবলীগ সবসময়ই যেকোন আন্দোলন সংগ্রাম ও উন্নয়ন কর্মকান্ডে জনগনের পাশে আছে এবং আগামীতে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!